354 জন দেখেছেন
"নিত্য ঝুট ঝামেলা" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল
সম্পাদিত
একটি মেয়ের বয়স ২২ বছর ও তার ছোট ভাইয়ের বয়স ১৪ বছর । এক রুমে বাবা-মা থাকে ও অন্য রুমে মেয়েটি ও তার ভাই ঘুমায় । বাসায় অন্য কোন রুম নেই । গরমের দিনে প্রচুর গরম পড়ে । তাই গরমের সময় বোনটি শুধুমাত্র অন্তর্বাস পড়ে। এখন প্রশ্ন হলো সামাজিকভাবে কি এটা খারাপ?

বিঃদ্রঃ সামাজিকভাবে উত্তর দিবেন । ধর্মীয়ভাবে না । আর ভাইটি খুব ভালো । বোনটির দিকে খারাপভাবে তাকায় না । যদি বাইরের কেউ না জানে, তাহলে কি এটা খারাপ?
বন্ধ

3 উত্তর

3 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (2,385 পয়েন্ট)
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর
ভাইবোনের মধ্যে গভীর সম্পর্ক থাকলেও একসাথে ঘুমাতে পারবে না । সামাজিকভাবেও এটা স্বীকৃত নয় । বোনের বয়স ২২ এবং ভাইয়ের বয়স ১৪ অর্থাত্‍ তাদের যথেষ্ট বয়স হয়েছে । এ বয়সে একত্রিত থাকলে সমাজের দৃষ্টিকোণে পড়বে । এক্ষেত্রে বাবা ও ছেলের একসাথে এক বিছানায় থাকা উচিত অপরদিকে মা ও মেয়ে এক বিছানায় থাকবে । ধন্যবাদ
1 টি পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (5,696 পয়েন্ট)
পৃথিবীতে যতগুলি মধুর সম্পর্ক আছে তার মধ্যে ভাই বোনের ভালবাসা যেন অতুলনীয়। সমাজের দৃষ্টিতে ২২ বছর বয়সি বোন এবং তার ছোট ভাইয়ের বয়স ১৪ বছর হলে এক বিছানায় ঘুমান যদি কটু দৃষ্টিতে দেখা হয় তা হবে চরম অন্যায়। সামাজিকভাবে এটাকে খারাপ চোখে দেখার কোন-ই অবকাশ নেই। কোন ভাই তার বোনের দিকে খারাপ ভাবে তাকায় না। যেহেতু বাসায় অন্য কোন রুম-ও নেই। তাই অনায়াসে বিছানার মাঝে কোল-বালিস নিয়ে ঘুমাতে পারবেন। তবে ধর্মীয়ভাবে যাবেনা। কথাটুকু না বলে পারলাম না।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (117 পয়েন্ট)
সামাজিক ভাবে এটা ভালো নয়। প্রথমত বোন টি অন্তবার্স পরে থাকে যা কোন ভাবেই কাম্য। নয়। ভাই বোন এক সাথে ঘুমাতে পারে কিন্ত সুন্দর ভাবে। মানে বোন নিজের সর্ব অঙ্গ ঢেকে রাখবে। ভাই উপরে বোন নিচে ঘুমাতে পারে যেহেতু ভাই বড় হচ্ছে তাই তার সামনে অন্তবার্স না পরাই উত্তম হবে।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
2 টি উত্তর
1 উত্তর

283,383 টি প্রশ্ন

367,859 টি উত্তর

110,874 টি মন্তব্য

152,900 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...