61 জন দেখেছেন
"অভিযোগ ও অনুরোধ" বিভাগে করেছেন (2,236 পয়েন্ট)
https://www.bissoy.com/884413/ এই লিংকটিতে একটি অংকের সমাধান জানতে চাওয়া হয়েছে। আমার আগে যিনি উত্তর দিয়েছেন তার উত্তর ভুল ছিল। তাই আমি পরে সঠিক উত্তর দেই। আমি যখন উত্তর দিয়েছিলাম তখন আমার পয়েন্ট ১০০ এর কম ছিল। তাই উত্তরটি অনুমোদনের অপেক্ষায় ছিল। কিন্তু আমার সঠিক উত্তর অনুমোদন না করে বারবার লুকায়িত করা হচ্ছিল। বিস্ময় প্রশাসনের কাছে অনুরোধ, আপনারা উক্ত অংকটির দুইটি সমাধান  ভালভাবে পরীক্ষা করে দেখেন। আব্বাস সাহেবের বয়স ৩২ বছর-ই হবে। কোনমতেই ৩০.৫ বছর হবে না।  আব্বাস সাহেবের বয়স ৩০.৫ বছর হলে তা হবে শর্তবিরোধী উত্তর। কেননা, প্রশ্নে উল্লেখ আছে ৪ জনের গড় বয়স ৩৯ বছর অর্থাৎ ৪ জনের মোট বয়স ১৫৬ বছর। কিন্তু আব্বাস সাহেবের বয়স ৩০.৫ বছর হলে ৪ জনের মোট বয়স হবে ১৫০ বছর যা শর্তবিরোধী। তাছাড়া "তাঁর জন্মের সময় তাঁর মায়ের বয়স ছিল কুড়ি বছর" বাক্যটি দ্বারা আব্বাস সাহেবেকে বুঝানো হয়েছে তাঁর বড় বোনকে বুঝানো হয় নি। আশা করি বিস্ময় প্রশাসন ব্যাপরটি খতিয়ে দেখবেন। 

ধন্যবাদ। 

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (8,001 পয়েন্ট)
আপনার উত্তরটি বার বার প্রত্যাখ্যান করার কারন প্রশ্নে ৩টি আইকিউ আপনি উত্তর করেছেন ১টির তাঁহলে প্রশ্নের সর্ত অনুসরন করলো না এজন্যই প্রত্যাখ্যান হয়েছিল।পরে আপনি reshow করেছেন।

রবিন আহমেদ দেশের বাহিরে থেকেও দেশের প্রতি অভাবনীয় টানে দেশের মানুষকে উপকার করার জন্য বেছে নিয়েছেন বিস্ময় অ্যানসারসকে। নতুন কিছু জানতে এবং অন্যকে জানাতে সুদূর ওমানে থেকেও বাংলার মানুষের প্রতি ভালোবাসার টানে তিনি বিস্ময়ের সাথে কাজ করে যাচ্ছেন এবং তিনি ওমানে ডলার/ভয়েস ব্যবসার সাথে জড়িত আছেন। বিস্ময়ের সঙ্গে রয়েছেন একজন সমন্বয়ক হিসেবে।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
21 সেপ্টেম্বর 2018 "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন সাইফুল আবরার (131 পয়েন্ট)
2 টি উত্তর
15 ফেব্রুয়ারি "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন S.M Shahid (367 পয়েন্ট)
0 টি উত্তর
19 মার্চ "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন Md Abu Saeed (212 পয়েন্ট)
1 উত্তর
04 মার্চ "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন Md Naymur Hasan (615 পয়েন্ট)

288,855 টি প্রশ্ন

374,305 টি উত্তর

113,237 টি মন্তব্য

157,431 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...