47 জন দেখেছেন
"স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে করেছেন (9 পয়েন্ট)

2 উত্তর

2 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (1,274 পয়েন্ট)
দেখুন শাসকষ্ট এমন একটা রোগ যা কখনো পুরোপুরি নির্মুল হয় না।শুধু নিয়ন্ত্রণে রাখা যায়।তাই হোমিওপ্যাথিক ঔষধ তেমনটা কার্যকর হবে না।তাই এলোপ্যাথিক চিকিৎসা সব থেকে ভালো হয় হার্টের জন্য।তার থেকে আরও ভালো হয় যদি হার্ট ভালো রাখার জন্য নিয়মিত অভ্যাস গড়ে তুলেন।কেননা প্রতিকারের চেয়ে প্রতিরোধ করা বেশি সাফল্য জনক।
1 টি পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (669 পয়েন্ট)
এক্ষেত্রে হোমিওপ্যাথি চিকিৎসা কার্যকরী বলে আমার মনে হয় না,কারণ এই চিকিৎসা পদ্ধতি খুবই দীর্ঘস্থায়ী।তাছাড়া আপনার কোনো জটিল রোগ হয়ে থাকলে তা হোমিওপ্যাথি চিকিৎসায় বেশি কার্যকর হবে না,অনেক সময় ঔষুধের প্রতিক্রিয়ার অন্য রোগ প্রকাশ পায় না।এলোপ্যাথিক চিকিৎসায় আধুনিক এবং উন্নত চিকিৎসায় দ্রুত ও সম্পূর্ণ আরোগ্য লাভ করতে পারবেন।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর

277,253 টি প্রশ্ন

360,806 টি উত্তর

107,849 টি মন্তব্য

148,517 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...