139 জন দেখেছেন
"সাধারণ" বিভাগে করেছেন (4 পয়েন্ট)
ইউটিউব চ্যানেল কিভাবে চালু করে, এতে লাভ কি।কোনো টাকা পয়সা পাওয়া যায় কি যদি যায় টাকা কিভাবে পাবো। আমি কিভাবে একটি ইউটিউব চ্যানেল চালু করবো,দয়া করে বিস্তারিত জানান।
বন্ধ

2 উত্তর

2 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (2,044 পয়েন্ট)
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর
Youtube channel খোলার নিয়ম ইউটিউব এ গিয়ে আপনাকে sign in করতে হবে।আপনার জিমেইল আউডি password দিয়ে sign in করুন। তারপর My channel এ ক্লিক করুন।তারপর profile picture এ ক্লিক করে ইউটিউব সেটিং এ ক্লিক করে স্ক্রীনের নিচে create a new channel এ ক্লিক করবেন। বক্সে আপনার পছন্দের চ্যানেল এর নাম দিন। তারপর আপনার চ্যানেলের ধরনের category বাচাই করু। এর পরের পেজে done এ ক্লিক করুন। আপনার চ্যানেল তৈরি হয়ে গেছে। এখন আপনাকে ইন্সট্রাকশন অনুযায়ী কিছু কাজ করতে পারবেন। এখন আপনি ভিডিও আপলোড করতে পারবেন। টাকা আপনার মোটামুটি ১০০০ ভিউয়ার হলে ইউটিউব আপনাকে টাকা দেবে। ইউটিউব ভিডিও তে add প্রবেশ করবে।এর আপনি টাকা পাবেন। টাকা আয় করার প্রক্রিয়া (!)ব্যাংক একাউন্ট (এডসেন্স একাউন্ট এর জন্য) (!)গুগল একাউন্ট। (!)ভেরিফাইড এডসেন্স একাউন্ট। গুগোল এডসেন্স একাউন্ট এর মাধ্যমে আপনি টাকা পাবেন। ক্রেডিট কার্ড বা ডেবিট কার্ড এর তথ্য প্রবেশ করাবেন।এখানেই আপনি টাকা পাবেন। তথ্যসূত্র: গুগল
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (395 পয়েন্ট)
    ভিডিওটি দেখুন 

https://youtu.be/zeKeXy6huLs
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
1 উত্তর
06 সেপ্টেম্বর 2017 "ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা করেছেন H M Sujon Islam (113 পয়েন্ট)
1 উত্তর
11 অগাস্ট 2018 "শিক্ষা+শিক্ষা প্রতিষ্ঠান" বিভাগে জিজ্ঞাসা করেছেন জনি আশরাফ (8 পয়েন্ট)
1 উত্তর
04 জুলাই 2018 "আইকিউ" বিভাগে জিজ্ঞাসা করেছেন dj taher (9 পয়েন্ট)

277,251 টি প্রশ্ন

360,806 টি উত্তর

107,848 টি মন্তব্য

148,517 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...