235 জন দেখেছেন
"স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে করেছেন (9 পয়েন্ট)

3 উত্তর

2 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (2,044 পয়েন্ট)
নাভি অপরিষ্কার রাখার ফলে নাভিতে ময়লা জমে।ময়লা জমার কারণে নাভিতে ব্যাথা, ইনফেকশন ইত্যাদি হবার সম্ভাবনা থাকে। পুঁজ বের হতে পারে। তাই যত দ্রুত সম্ভব নিকটস্থ স্বাস্থ্য কেন্দ্রে যোগাযোগ করুন।
2 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (7,682 পয়েন্ট)
এই ধরণের সমস্যা অনেক কারণে হতে পারে । তারমধ্যে ছোটখাটো সমস্যা নিম্নরুপঃ ** মূত্রনালীর সংক্রমন থাকলে। ** পাকস্থলীতে ভাইরাস বা ব্যাকটেরিয়া সংক্রমন করলে । ** অতিরিক্ত খাদ্যগ্রহণ বা ফুড পয়জনিং হলে। ** কোন ধরনের সার্জারি অপারেশন করানো হলে । ** গর্ভবতী মহিলাদের ক্ষেত্রে। ** হার্নিয়া সমস্যা থাকলে। গুরুতর সমস্যাগুলো হলোঃ ** প‌্যানক্রিয়াস সমস্যা থাকলে। ** ক্ষুদ্রান্তের সমস্যা থাকলে। ** আলসারের সমস্যা থাকলে। ** Crohn ডিজিজ। ** এপেন্ডিসাইটিক্স হলে। ** পিত্তপাথর হলে। সুতরাং সঠিক রোগ নির্নয় না করে সমস্যা সমাধান হবেনা।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (509 পয়েন্ট)
আপনার সমস্যাটি অবহেলার চুখে না দেখে দ্রুত চিকিত্সা নিন।আপনি একজন মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার দেখান।অন্যথায় আপনার মারাতক ক্ষতি হতে পারে।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
04 জুলাই 2017 "স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন soltan (9 পয়েন্ট)
3 টি উত্তর
নকের কুনির সমস্যাআমার পায়ের বৃদ্ধ আংগুল গুলো আজ ১০ বছর পর্যন্ত সমস্যা আছি।নকের কুনি গুলো পাক থাকে এবং হালাকা হালকা ব্যথা করে।অনেক ওষুধ খাইছে এবং মলমও ব্যবহার করছি কোন পয়দা পাইনি।।।।মাঝখান দিয়ে ঠিক আছে শুধু কুনি পাক থাকে। ।প্লিজ কি করলে আমার নক গুলো সুন্দর ভাবে উঠবে প্লিজ ভাল একটা পরামর্শ দিন??আমার পায়ের বৃদ্ধ আংগুল গুলো আজ ১০ বছর পর্যন্ত সমস্যা আছি।নকের কুনি গুলো পাক থাকে এবং হালাকা হালকা ব্যথা করে।অনেক ওষুধ খাইছে এবং মলমও ব্যবহার করছি কোন পয়দা পাইনি।।।।মাঝখান দিয়ে ঠিক আছে শুধু কুনি পাক থাকে। ।প্লিজ কি করলে আমার নক গুলো সুন্দর ভাবে উঠবে প্লিজ ভাল একটা পরামর্শ দিন?
29 জুলাই 2016 "স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন mahinjoy (3 পয়েন্ট)
1 উত্তর
01 ডিসেম্বর 2017 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন রাহিন হাসান (9 পয়েন্ট)

277,253 টি প্রশ্ন

360,806 টি উত্তর

107,850 টি মন্তব্য

148,517 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...