বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
352 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন (231 পয়েন্ট)
এক বার ব্যবহার উপযোগী সেক্সের ঔষধ খাওয়ার পর মাথাব্যথা শুরু হলে তৎক্ষণাৎ কি করা উচিত?কোন ঔষধ খাবো?খেলে সেড়ে যাবে নাকি সমস্যা আরো বেড়ে যাবে?কারো নিজস্ব অভিজ্ঞতা থাকলে ও শেয়ার করবেন আশা করি।ধন্যবাদ :)   

3 উত্তর

0 টি পছন্দ
করেছেন (2,973 পয়েন্ট)
সম্পাদিত করেছেন
সেক্সের ঔষুধ খাওয়া উচিত নয়।এটা খাওয়া বন্ধ করুন।আর মাথাব্যাথা হলে প্যারাসিটামল খান।তবে বার বার হতে থাকলে ডাক্তারের পরামর্শ নিন।
0 টি পছন্দ
করেছেন (15,832 পয়েন্ট)
এটা সেক্স বাড়ানোর ঔষধের পার্শপ্রতিক্রিয়া, তাই আপনি মাথা ব্যাথার জন্য অন্য ট্যাবলেট সেবন করবেন না। এতে সমস্যা বারতে পারে।তাই ধৈর্য ধরুন।

বি:দ্র সেক্স ঔষধ সেবনে শরীর এর না না ধরনের সমস্যা দেখা দিতে পারে।তাই সেবন না করাই ভালো আর নিয়মিত পুষ্টিকর খাবার খেতে পারেন।
0 টি পছন্দ
করেছেন (208 পয়েন্ট)
যেকোন সেক্সের ঔষুধই স্বাস্থ্যের জন্য ক্ষতিকর এবং বিপদজনক। তাই সকল প্রকার সেক্স বাড়ানোর ঔষুধ থেকে বিরত থাকাই শ্রেয়। আর যদি মাথাব্যাথার মতো এরকম কোন সমস্যা হয়েই থাকে তাহলে ঐ সময়ে অল্প পাওয়ারের ১টা ঘুমের ঔষুধ খেয়ে নিবেন। খাওয়ার পরে সেক্স করবেন না , সেক্সের আগে উত্তেজনা বাড়াতে ১ কোয়া রসুন , ১ গ্লাস গরম দুধ , ১টা ডিম অথবা মধু সেবন করে নিলে ভালো কার্যকরী হবে। এছাড়াও টক দই এক্ষেত্রে সেক্সের উত্তেজনা এবং বীর্যরসে প্রচুর ভূমিকা পালন করে। বীর্য গাঢ় করতে সপ্তাহে ১ দিন অথবা ৩ দিন বাদে বাদে সেক্স করতে পারেন। সেক্সের পরে গোসল অবশ্যই করবেন , . .।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
11 সেপ্টেম্বর "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
1 উত্তর
21 ফেব্রুয়ারি "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন সাকিল তালুকদার (26 পয়েন্ট)

342,256 টি প্রশ্ন

435,370 টি উত্তর

136,136 টি মন্তব্য

184,541 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...