169 জন দেখেছেন
"রূপচর্চা" বিভাগে করেছেন (9 পয়েন্ট)
বন্ধ করেছেন
এই চিরকূট সহকারে বন্ধ করা হয়েছে : যথেষ্ট উত্তর
করেছেন (669 পয়েন্ট)
সাবধান!মুখে ভিট ব্যবহার করবেন না!ভিটের প্যাকেটের গায়ে লেখা আছে এটা মুখের ত্বকে লাগানো নিষধ!আপনি ব্লিচ করাতে পারেন।এটা লোমকে গ্লোডেন কালার করে ফেলে যাতে করে বুঝা যায় না।কসমেটিকস এর দোকানেই পাবেন ব্লিচ ক্রিম।ভালভাবে জেনে কাজটি করবেন।

3 উত্তর

2 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (2,044 পয়েন্ট)
নিচের পদ্ধতিতে আপনি মুখের লোম দূর করতে পারেন। লেবর রস প্রাকৃতিক স্ক্রাব হিসেবে খুবই ভালো। চিনির স্ক্রাবঃ স্ক্রাবটি তৈরি করতে লাগবে ৩ টেবিল চামচ চিনি,১ টেবিল চামচ লেবুর রস এবং সমপরিমাণ পানি দিয়ে মিশিয়ে মুখে লাগান এবং ১৫ মিনিট ধুয়ে ফেলুন আটার স্ক্রাব প্রথমে মুখে নারিকেল তেল মেখে নিন।এখন ৩ টেবিল চামচ গমের আটার সাথে সমপরিমাণ পানি মিশিয়ে স্ক্রাব তৈরি করুন।এবং যেখানের লোম উঠাতে চান সেখানে প্রয়োগ করুন।এবং সপ্তাহে ২-৩ বার ব্যবহার করুন। আশা করি আপনার সমাধান পাবেন।
1 টি পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (7,554 পয়েন্ট)
নারীর হরমোন জনিত ভারসাম্যহীনতার করনে এরুপ হতে পারে। আপনি বিষয়টিকে সহজ করে নেবেন না নারীর এই লক্ষন গুলো প্রজনন অক্ষমতার বিষয়টাও প্রকাশ করে।তাই লোম ওঠাতে/সমস্যার জন্য বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ নিন।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (395 পয়েন্ট)
 আপনি ইউটিউবে মুখের অবাঞ্ছিত লোম  দূর করার স্থায়ী উপাই লিখে সার্চ দিতে পারেন এবং এতে   আপনি অনেক tutorial পেয়ে যাবেন কিভাবে আপনি আপনার মুখের সমস্যাটি দূর করবেন ।

 আশা করি আপনার সমস্যার সমাধান এটি সবচেয়ে কার্যকরী পদ্ধতি
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
1 উত্তর
25 মার্চ 2016 "রূপচর্চা" বিভাগে জিজ্ঞাসা করেছেন তাওসিফ (135 পয়েন্ট)
1 উত্তর
06 সেপ্টেম্বর 2014 "রূপচর্চা" বিভাগে জিজ্ঞাসা করেছেন এমি (5 পয়েন্ট)

277,253 টি প্রশ্ন

360,806 টি উত্তর

107,850 টি মন্তব্য

148,517 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...