বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
80 জন দেখেছেন
"পুরস্কার" বিভাগে করেছেন (23 পয়েন্ট)

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (18,176 পয়েন্ট)

সদস্যদের বিভিন্ন কার্যক্রম বিবেচনা করে ঐ ব্যাজ গুলো প্রদান করা হয় ।

ব্যাজ গুলো কিভাবে পাবেন তা দেখতে এই  উত্তরটি দেখুন।

মোশারফ হোসেন পেশাগতভাবে একজন ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ার। কম্পিউটার-ইন্টারনেট নিয়ে তার অনেক স্বপ্ন থাকলেও, বাস্তবতার তাগিদে সেটা আর পরিপূর্নতা পায়নি । তবে তিনি তার কম্পিউটার-ইন্টারনেট নিয়ে কাজ করার ইচ্ছা এবং আগ্রহকে কখনোই অঙ্কুরে বিনষ্ট হতে দেননি। বিস্ময়ের মাধ্যমে তার এই অতৃপ্ত আগ্রহটা, তৃপ্ততা খুজে পায়। বর্তমানে তিনি বিস্ময়ের সাথে আছেন, সমন্বয়ক হিসেবে।
0 টি পছন্দ
করেছেন (3,445 পয়েন্ট)
আপনি ইমেইল যাচাই করলে একটি ব্রঞ্চ এর ব্যাজ পাবেন যাচাইকৃত মানপ,এবং আপনার এ্রকটি প্রশ্ন পঞ্চাশ জন দেখলে একটি ব্রঞ্চ এর ব্যাজ পাবেন উল্লেখযোগ্য প্রশ্ন।আপনি ২৫টি উত্তর দিলে একটি ব্রঞ্চ এর ব্যাজ পাবেন তার নাম উত্তরদাতা।**আপনি মোট ১০০দিন এই ওয়েব পরিদর্শন করলে একটি সোনার ব্যাজ পাবেন যার নাম বহুদর্শী।এবং আপনি এই ওয়েব এ ২০০টি প্রশ্ন দেখলে একটি সোনার ব্যাজ পাবেন যার নাম পরিদর্শক ইত্যাদি।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

344,036 টি প্রশ্ন

437,185 টি উত্তর

136,915 টি মন্তব্য

185,236 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...