বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
144 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (11 পয়েন্ট)
আমাদের ৩ বছরের সম্পর্ক। আমার এক সাথে হইল ৭ বছর লেখাপড়া করতাছি,,এখন আমাদের দুজনের বয়স ১৮ বছরের কিছু বেশি,,ওর বিয়ের বয়স হইছে, কিন্তু আমার হয় নাই,,এখন বলছে লুকাই বিয়া করতে।পরে আমি যখন কিছু করব,তখন পরিবারকে বলব।(আমার মা বিয়ে করতে বলছে,,কিন্তু আব্বাকে জানাইতে না করছে) এখন যদি বিয়ে করি,,তাইলে কিভাবে করব, আমার ২১ হইছে না.....?????

2 উত্তর

+1 টি পছন্দ
করেছেন (9,200 পয়েন্ট)
এখন বিয়ে করলে আইনি ঝামেলাতে পড়তে পারেন।

আপনি মেয়ে টিকে বুঝিয়ে বলুন যাতে সে এমন টা না

করে। এখন বিয়ে করলে বৈধধ বিয়ে হবে না।

ইসলাম ধর্ম অনুযায়ী বাবা মা কে না জানিয়ে বিয়ে

করলে সে বিয়ে গ্রহণ যোগ্য নয়।
করেছেন (11 পয়েন্ট)
খুব ভাল কথা বলছেন.....
0 টি পছন্দ
করেছেন (8,648 পয়েন্ট)
আপনার বয়স ২১হবার আগে বৈধভাবে বিয়ে করা সম্ভব না তাই ধৈর্য ধরুন।
মিলন আহাম্মেদ দীর্ঘ দিন যাবত তথ্য-প্রযুক্তি পেশায় নিয়োজিত। এছাড়াও সৌখিন সাংবাদিকতা, রাজনৈতিক বিশ্লেষন এবং সামাজিক সচেতনতামুলক কর্মকান্ডে জড়িত। যে কোন বিষয়ে অাগ্রহী আর প্রচন্ড ভ্রমন পিপাসু, দেশের বিভিন্ন স্থানসহ এপর্যন্ত ৬ টা দেশে ভ্রমনের অভিজ্ঞতা লাভ করেছেন। যে কোন বিষয় একটু ভিন্ন দৃষ্টিকোন থেকে চিন্তা করতে পছন্দ করেন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর

312,404 টি প্রশ্ন

401,999 টি উত্তর

123,441 টি মন্তব্য

173,110 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...