156 জন দেখেছেন
"অভিযোগ ও অনুরোধ" বিভাগে করেছেন (7,682 পয়েন্ট)

দেখিন এখানে আমি দুই ঘন্টা আগে উত্তর দেই কিন্তু অনুমতি না দেওয়ায় ঠিক আমার মতই একটি উত্তর দেওয়া হয় আর এতে আমার উত্তর এ সতর্ক দেয় এখানে আমি নাকি পয়েন্ট এর লোভ করি রঞ্জন কুমার অভিজক করেন।image

করেছেন (2,587 পয়েন্ট)
আচ্ছা, আপনি কেন এডমিনদের কে দোষী করতেছেন বলেন তো????
করেছেন (7,682 পয়েন্ট)
যাদের কে উত্তর আর প্রশ্নের অনুমতির সুবিধাদি দেওয়া হয়,,,তাদের কে,, আর তারা যদি এই সুবিধা পেয়েও থাকে তাহলে তাদের কে ২৪ ঘন্টাই একটিভ থাকতে হবে,,,কারন কোন প্রশ্ন বা উত্তর কখন দেওয়া হবে তা পরে দেখে অনুমতি দেওয়া বা, হাইড করা,,,আর তারা যদি নিয়মিত এই bissoy এ না আসে তাহলে কিভাবে এই bissoy চলবে। 
করেছেন (3,781 পয়েন্ট)
দেখুন আশাকরি আপনি বুঝনেওয়ালা মানুষ। বিস্ময়ে সবাই আসে জ্ঞান অর্জন ও বিতরনের জন্য। এখানে কেও এক্টিভ থাকতে বাধ্য না। কারন এটা কারো কর্মক্ষেত্র না।

আর সবাই সব বিষয়ে এক্সপার্ট না।

ধরুুুন একজন এডমিন এক্টিভ আছেন। আপনি ৪ ঘন্টা আগে একটি উত্তর দিছেন। ঐ এডমিন আপনার উত্তরটি ঝুলানো আছে দেখেও কোনো সারা দিলোনা। কারন হতেপারে যে তিনি এবিষয়ে এক্সপার্ট না। আপনার উত্তরটি ভুল নাকি সঠিক বা মানসম্পন্ন কিনা তা উনি জানেন না। সুতরাং এটা এরিয়ে যাওয়াই ভাল। তাই এক জন এডমিন এক্টিভ থাকা সত্ত্বেও উত্তর ঝুলানোই রইলো। আশাকরি বুঝতে পেরেছেন। @M
করেছেন (7,682 পয়েন্ট)
আবার একই সমস্যা https://www.bissoy.com/874603/ 
করেছেন (3,781 পয়েন্ট)
এটা কোনো সমস্যা না।

আপনার উত্তর লুকিয়ে কোনো ভুলেরি।

এখানে আপনার ২ টি ভুল আছে।

১/ আপনার আগেই সঠিক উত্তর ২ জন দিয়েছেন। (আপনি যদি তাদেরচেয়ে ভাল ও তথ্যবহুল উত্তর দিতেন তবে তা গ্রহনযোগ্য হতো)

২/ বীর্য আর কামরস এক পদার্থ না।

1 উত্তর

1 টি পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (7,784 পয়েন্ট)
আপনি প্রথমে বানান শুদ্ধ করে নিন।এডমিনদের জন্য অপমান হবেন কেন? আপনার আর উনার পয়েন্ট লক্ষ্য করুন আপনি যখন উত্তর দিয়েছেন যেমন অনুমোদনে ছিল ঠিক তাঁর ক্ষেত্রে একই ঘটনা উনার উত্তরটি ও অনুমোদনের অপেক্ষা ছিল। এখন বিশেষ সদস্যরা অনুমোদন দিয়ে থাকে প্রথম থেকে যে উত্তরটি আগে এসেছে সেই উত্তর থেকে অনুমোদন দিয়ে থাকে।রঞ্জন কুমার উত্তর আগে দিয়েছে যেটা অনুমোদনে ছিল আপনি দেখতে পারেন নি এজন্য বলছেন প্রথমে আমি উত্তর দিয়েছি কিন্তু তাঁর আগে উনি উত্তর দিয়েছেন যা আপনার কাছে দৃশ্যমান হবে না বিশেষ সদস্য ছাড়া এবং বিশেষ সদস্যরা প্রথম থেকে অনুমোদন দিয়ে থাকেন।আর অনুমোদন দিতে গিয়ে ভুলক্রমে পুনরাবৃত্তি উত্তর অনুমোদন পেয়েছে এজন্যই সতর্ক করেছে ।সতর্ক আসলে সেটা বিশেষ সদস্যরা যাচাই করে লুক্কায়িত করে থাকে।

রবিন আহমেদ দেশের বাহিরে থেকেও দেশের প্রতি অভাবনীয় টানে দেশের মানুষকে উপকার করার জন্য বেছে নিয়েছেন বিস্ময় অ্যানসারসকে। নতুন কিছু জানতে এবং অন্যকে জানাতে সুদূর ওমানে থেকেও বাংলার মানুষের প্রতি ভালোবাসার টানে তিনি বিস্ময়ের সাথে কাজ করে যাচ্ছেন এবং তিনি ওমানে ডলার/ভয়েস ব্যবসার সাথে জড়িত আছেন। বিস্ময়ের সঙ্গে রয়েছেন একজন সমন্বয়ক হিসেবে।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
28 অগাস্ট 2018 "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
2 টি উত্তর
03 মে 2018 "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন Shameem Modu (13 পয়েন্ট)
2 টি উত্তর
05 জানুয়ারি 2018 "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন হাসিবুল হাসান (456 পয়েন্ট)
1 উত্তর
11 জুলাই 2017 "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন Sawan (304 পয়েন্ট)

277,253 টি প্রশ্ন

360,806 টি উত্তর

107,848 টি মন্তব্য

148,517 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...