118 জন দেখেছেন
"স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে করেছেন (9 পয়েন্ট)
করেছেন (146 পয়েন্ট)
বয়স কত অাপনার?

3 উত্তর

2 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (7,552 পয়েন্ট)
আপনি আমিষ ও স্নেহ জাতীয় খাবার বেশি করে খাবেন।এক্ষেত্রে মাছ,মাংস,ডিম,দুধ,তেল জাতীয় খাবার ইত্যাদি.. দুয়েক ঘন্টা পরপর খাবেন। আর যেহেতু আপনার প্রচুর খাওয়ার পরেও স্বাস্থ্যের অবনতি হচ্ছে তাই বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ নেন কারন স্বাস্থ্যের অবনতি অন্য কোন রোগের লক্ষন প্রকাশ করছে।
1 টি পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (2,385 পয়েন্ট)
আপনি চর্বি জাতীয় খাবার কম খান তাহলে খাবার পর আবার দ্রুত ক্ষুধা পাবেনা । আপনি শরীরের উন্নতি করতে চাইলে প্রোটিন সম্মৃদ্ধ খাবার খান যেমন.শাকসবজি,মাছ,ডাল,ডিম প্রভৃতি ।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (13 পয়েন্ট)
1/ ভাই আপনি সুষম খাবার খাবেন। দুধ, ডিম, মাছ, মাংস ইত্যাদি। 2/ ভাই আপনি চিন্তা করবেন না। সম্পুর্ন চিন্তামুক্ত থাকবেন। 3/ ভাই আপনি প্রতিদিন 8-10গ্লাস পানি পান করবেন। 4/ ভাই আপনি 8-9ঘন্টা ঘুমাবেন। 5/ প্রতিদিন খুব সকালে ঘুম থেকে উঠে পড়বেন। ঘুম থেকে উঠে খালি পেটে 1গ্লাস পানি পান করবেন। তারপর 10মিনিট ব্যায়াম করবেন। 30মিনিট আপনার এলাকার নিকটস্ত রাস্তায় 30মিনিট হাটাচলা করবেন।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

6 টি উত্তর
আমার আর আমার প্রেমিকার প্রেমের বয়স ১০ মাস।কিন্তু কয়েকদিন থেকে দেখছি ও আমার প্রতি আর আমাদের সম্পরকের প্রতি উদাসীন।ফোন দিলে রিসিভ করে না এস এম এস করলেও ঠিকমত রিপলাই দেয় না।তো আমি তাকে জিজ্ঞাস করলাম এসবের কারন কি সে বলল সে দুই বছর এসবে জড়াতে চায় না।সে আরও বলছে দুই বছর পর সে নাকি আবার আমার জীবনে আসবে।তো আমি এসব শোনার পর ওকে মুক্ত করে দেই।আবার সে বলতেছে সে নাকি আমাক ভালোবাসে।কিন্তু আমার বিশ্বাস হয় না।সে আরও বলছে আমি নাকি অনেক ভালো ছেলে।এবং পরে সে আমাক আই লাভ ইউ বলছে আর কোনো কথা হয়নি। এখন আমার প্রশ্ম হচ্ছে সে কি সত্যি আমাক ভালোবাসে..? সে কেনো এমন করতে পারে..? আর সে যদি সত্যি আমাক ভালোবাসে আর পরে আমার জীবনে ফিরে আসে তবে কি তাকে আবার গ্রহন করা ঠিক হবে..?
20 জুলাই 2016 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Najim Sarker (0 পয়েন্ট)

283,310 টি প্রশ্ন

367,770 টি উত্তর

110,829 টি মন্তব্য

152,855 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...