64 জন দেখেছেন
"নিত্য ঝুট ঝামেলা" বিভাগে করেছেন (7,744 পয়েন্ট)

আমার সকল সার্টিফিকেট এ বাবার নাম দেওয়া আছে ঃ মোঃ রমজান শেখ।

কিন্ত বাবার NID কার্ডে দেওয়া আছে ঃ রমজান আলী


এখন সরকারি চাকুরী এর ক্ষেত্রে কী কোন সমস্যা হবে।

সমস্যা হলে এর সমাধান কেমন করে করবো.....!???

3 উত্তর

1 টি পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (3,764 পয়েন্ট)
না, সরকারী চাকরিতে শুধু সার্টাফিকেট লাগে, NID লাগে না। তবুও যদি আপনি সংশোধন করতে চান, তাহলে স্কুল/কলেজে যোগাযোগ করুন। তারাই আপনার বাবার নাম NID এর সাথে মিল রেখে সংশোধন করে দিতে পারবে।
1 টি পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (3,171 পয়েন্ট)
আপনার জন্য সহজ হবে NID তে সংশোধন করা। স্কুল, কলেজ সাটিফিকেটে নাম সংশোধন করা খুবই কষ্টকর বিষয়। তাই উপজেলা নিবা'চন অফিসে যোগাযোগ করুন। ওখানে না হলে ঢাকা নিবা'চন অফিস, আগারগাও পাসপোট অফিসের পাসে নিবা'চন অফিসে গেলে সমাধান হয়ে যাবে। উল্লেখ্য যে আমি ওখানে অনেকবার গিয়েছি এ সংক্রান্ত ব্যপারে, তাই প্রয়োজনে সহযোগিতা করতে পারবো।ধন্যবাদ 
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (8,546 পয়েন্ট)
আপনার চাকরির জন্য সমস্যা হবেনা ,কিন্তু আপনার nid করার সময় আপনর সার্টিফিকেট মিলিয়ে করতে পারবেন।। এতেই হবে, তবে আপনার জমির রেজিস্টেশন করার সময় আপনার বাবার nid নামের সাথে আপনার ,nid র মিল থাকতে হবে। তাই সব থাকে ভালো হবে আপনি আপনার বাবার nid টির নাম পরিবর্তন করুন।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
06 নভেম্বর 2018 "পদার্থবিজ্ঞান" বিভাগে জিজ্ঞাসা করেছেন আরিফুল (6,244 পয়েন্ট)

282,330 টি প্রশ্ন

366,547 টি উত্তর

110,318 টি মন্তব্য

152,149 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...