বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
819 জন দেখেছেন
"নেটওয়ার্ক" বিভাগে করেছেন (26 পয়েন্ট)
বিভাগ পূনঃনির্ধারিত করেছেন
একেকজন একেক উত্তর দিবেন না।সঠিক উত্তর চাই।অগ্রিম ধন্যবাদ।
করেছেন (17 পয়েন্ট)
আমার অভিজ্ঞতায় বাংলালিঙ্ক -এ সবচেয়ে  কম রেট পেয়েছি, সব অপারেটর -এ ৪৫ পয়সা মিনিট,১সেকেন্ড পালস। 

1 উত্তর

+1 টি পছন্দ
করেছেন (9,203 পয়েন্ট)
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর
রবি সিমে ৫০ পয়সা মি.

যে কোন নাম্বার এ।

আমার মতে রবি সিম

টাই ভালো কথা বলার

জন্য।
করেছেন (1,909 পয়েন্ট)
জিপি সিমে কত করে মিনিট???
করেছেন (9,203 পয়েন্ট)
সেটা জানা নাই।
করেছেন (1,462 পয়েন্ট)

গ্রামীণফোন :
গ্রামীণফোনে কোনো প্যাকেজ পছন্দ ছাড়া বাই ডিফল্ট নিশ্চিত প্যাকেজের সিমে স্বাধীন রিচার্জে ভ্যাট-এসডি ও অন্যান্য চার্জসহ ১ টাকা ৬১ পয়সা মিনিট খরচ হবে।তবে আপারেটরটির নির্দিষ্ট করে দেয়া বিভিন্ন অ্যামাউন্টের রিচার্জের অফারে ভ্যাট-এসডি ও অন্যান্য চার্জসহ ৭৩ পয়সা মিনিটে কথা বলা যাবে। এটিই এখন অপারেটরটির সর্বনিম্ন কলরেট।
রবি :
কোনো প্যাকেজ বা অফার না নিলে রবির ক্ষেত্রে গ্রাহককে খরচ করতে হবে ভ্যাট-এসডি ও অন্যান্য চার্জসহ ১ টাকা ৬৪ পয়সা প্রতি মিনিট।তবে অপারেটরটির সর্বনিম্ন রেটের প্যাকেজ ‘রেট কাটারে’ নির্দিষ্ট পরিমাণ টাকা রিচার্জ করলে প্রতি মিনিট ভ্যাট-এসডি ও অন্যান্য চার্জসহ ৬১ পয়সায় কথা বলা যাবে। এখানে রিচার্জের টাকা ও মেয়াদ নির্দিষ্ট করে দেয়া রয়েছে।
বাংলালিংক :
বাংলালিংকের ক্ষেত্রে কোনো প্যাকেজ বা অফার ছাড়া ফ্লাটরেটে গ্রাহককে খরচ করতে হবে ভ্যাট-এসডি ও অন্যান্য চার্জসহ ১ টাকা ৬১ পয়সা মিনিট।অপারেটরটির সর্বনিম্ন রেটের প্যাকেজ বা অফারে কলরেট হলো ভ্যাট-এসডি ও অন্যান্য চার্জসহ ৬৫ পয়সা।
এয়ারটেল :
রবির ব্র্যান্ড হিসেবে থাকা এয়ারটেলের ফ্রি বা ফ্লাটরেট ভ্যাট-এসডি ও অন্যান্য চার্জসহ ৮৮ পয়সা মিনিট। তবে নির্দিষ্ট পরিমাণ টাকা রিচার্জের শর্তে ভ্যাট-এসডিসহ ৬৬ পয়সা মিনিট খরচ হবে।
টেলিটক :
নতুন কলরেট সীমায় টেলিটক এখনও তাদের প্যাকেজ ও অফার ঠিক করেনি। মঙ্গলবার এ বিষয়ে এক বৈঠক করে বিষয়টি ঠিক করা হবে বলে জানিয়েছেন সরকারি অপারেটরটির দায়িত্বশীল এক কর্মকর্তা।তবে তিনি বলছেন, সর্বনিম্ন কলরেট ৪৫ পয়সা চালু করা হবে।
সূত্রঃ অনলাইন

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
18 এপ্রিল 2017 "তথ্য-প্রযুক্তি" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল

311,587 টি প্রশ্ন

401,195 টি উত্তর

123,166 টি মন্তব্য

172,734 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...