128 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (9 পয়েন্ট)
বন্ধ করেছেন
আমি কলেজের পি টেস্ট পরিক্ষা dicchi.এখন আমার পিছনে একটা মেয়ে বসেছে ও প্রতিদিন আমার কাছ থেকে হেল্প নেয়।আর আমি ক্লাসের ভালো ছাত্রদের মধ্যে অন্যতম একজন ।এখন আমার ঐ মেয়েটাকে খুব ভালো লেগেছে।মানে ভালোবেসেছি।আর পরিক্ষা আছে মাত্র ২ দিন।আমি চিন্তা করতেছি প্রপোজ করবো কিন্তু আমার পক্ষে সামনে গিয়ে বলার সাহস ও নাই।আর পরিক্ষা পরে আমি  ঢাকায় চলে আসব ।চিন্তা করতেছি কোনো মেয়ে দিয়ে বলাবো ।এখন কি ভাবে প্রপোজ করলে ভালো হবে ....?
এই চিরকূট সহকারে বন্ধ করা হয়েছে : যথেষ্ট উত্তর হয়েছে
করেছেন (3,297 পয়েন্ট)
প্রেম করা হারাম।এমনকি মেয়েদের দিকে দেখাও হারাম।

5 উত্তর

2 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (2,385 পয়েন্ট)
প্রথমে আপনি তার অনুভূতি বোঝার চেস্টা করুন । তাকে যথা সম্ভব impress করার চেস্টা করুন এবং তাকে হাসানোর চেস্টা করুন । তারপর যখন বুঝবেন সে আপনাকে পছন্দ করতে শুরু করেছে তখন তাকে আর দেরি না করে directly প্রোপোজ করুন ।
1 টি পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (42 পয়েন্ট)
আপনি তার সাথে ভাল মতে কথা বলে ফেসবুক আইডি নিন চ্যাট করুন। অনেকেই আছে যে সামনাসামনি বলতে ভয় বা লজ্জা কাজ করে, তাই মেসেজের মাধ্যমে বলে। আপনি তার সাথে চ্যাট করুন যখন ফ্রী হবেন তখন তার সাথে দেখা করেন কোনো রেস্টুরেন্টে বা ক্যাফেটেরিয়ায়। এরপর আপনি তাকে আপনার ভালোবাসার কথা বলবেন। তাড়াহুড়া করবেননা ঠান্ডা মাথায় রোম্যান্টিক ভাবে। আপনি যদি তার সাথে ফ্রী হতে পারেন তবে কোনো সমস্যা হবেনা। 
1 টি পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (700 পয়েন্ট)
মেয়েটার মুখের দিকে তাকিয়ে একটা মুচকি হাসি দেন। সে বুঝে যাবে। আর পড়ালেখার ব্যাপার নিয়ে কথা বলার জন্য নাম্বার তো নিতেই পারেন। পরে নাহয় ফোনেই সব বলে দিবেন।
1 টি পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (2,737 পয়েন্ট)
আপনি নিজে বলতে সাহস না পেলে আপনার কোন বান্ধবি বা উনার কোন বান্ধবিকে দিয়ে বলাতে পারেন । তাছাড়া সামনাসামনি বলতে না পারলে ফোনেও বলতে পারেন । সরাসরি উনার কাছ থেকে বা কোন মেয়ের কাছ থেকে নাম্বারটি সংগ্রহ করে নিন ।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (2,217 পয়েন্ট)
সাহস করে নিজের মুখেই জানিয়ে দিন তাকে। এতেই কাজ হবে।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর

283,383 টি প্রশ্ন

367,860 টি উত্তর

110,874 টি মন্তব্য

152,902 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...