50 জন দেখেছেন
"অভিযোগ ও অনুরোধ" বিভাগে করেছেন (661 পয়েন্ট)
দয়াকরে এমন ব্যবস্থা নিন যাতে কেউ কত সময়ে উত্তর দিল এবং অনুমোদন পেল কয়টার সময় সেটা দেখা যায়।কারন আজ আমি একটা প্রশ্নে উত্তর দিয়েছিলাম প্রশ্ন করার ১ মিনিট পর।তা অনুমোদন পেল প্রায় ৪ ঘন্টা পর।এবং এর মাঝে ৫ জন উত্তর দিয়েছিল।এটা কেমন বিচার আমি আগে দিছি হয়তো অনুমোদন পেতে দেড়ি লেগেছে।কিন্তু সেটা আমার দোষ না সেটা আপনাদের কার্যক্রম ধীর গতিতে যায়।তাই বিশেষ সদস্য বাড়ান অথবা আমি যেটা বলছি সেটা একটু ভেবে দেখুন।কারন সবার আগে উত্তর দিয়ে সবার পিছনে যেতে ভাল লাগে না।

1 উত্তর

1 টি পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (7,895 পয়েন্ট)
নীতিমালা মেনে উত্তর দিলে অনুমোদন পেতে সমস্যা হবে না।যে উত্তরগুলো আপনার আগে দেখতে পারছেন ঐ উত্তরগুলো আপনার উত্তরের আগেই দেওয়া হয়েছে।বিস্ময়ের বিশেষ সদস্য যখন অনুমোদন দেন তখন প্রথম উত্তর থেকে অনুমোদন হয়।

রবিন আহমেদ দেশের বাহিরে থেকেও দেশের প্রতি অভাবনীয় টানে দেশের মানুষকে উপকার করার জন্য বেছে নিয়েছেন বিস্ময় অ্যানসারসকে। নতুন কিছু জানতে এবং অন্যকে জানাতে সুদূর ওমানে থেকেও বাংলার মানুষের প্রতি ভালোবাসার টানে তিনি বিস্ময়ের সাথে কাজ করে যাচ্ছেন এবং তিনি ওমানে ডলার/ভয়েস ব্যবসার সাথে জড়িত আছেন। বিস্ময়ের সঙ্গে রয়েছেন একজন সমন্বয়ক হিসেবে।
করেছেন (661 পয়েন্ট)
ভাই আমি ভুল করে নিজের উত্তর কেই সবোত্তম করেছি।আমার মনে নেই কোন টা কোনটা করেছি।যেহেতু এটা নিতিমালায় নেই।তাই ওগুলো আগের মতো করে দিন।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
21 ফেব্রুয়ারি 2018 "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন মোঃ আবদুল্লাহ (858 পয়েন্ট)
3 টি উত্তর
17 মার্চ 2018 "অ্যান্ড্রয়েড" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
1 উত্তর
15 জুন 2018 "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
2 টি উত্তর

282,227 টি প্রশ্ন

366,428 টি উত্তর

110,249 টি মন্তব্য

152,088 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...