77 জন দেখেছেন
"তথ্য-প্রযুক্তি" বিভাগে করেছেন (137 পয়েন্ট)
ভাইয়েরা,আমি বিষ্ময়ের একজন পুরাতন সদস্য।কিন্তু একটিভিটি না থাকায় পয়েন্ট র্যাংকিং কম।একটা বড় বিপদে পড়েছি।আমার ফেসবুক আইডি স্ট্রং করার জন্য টু ফ্যাক্টর অথেনটিকেশন মোড চালু রেখেছিলাম যাতে কেউ হ্যাক বা অনাচিত প্রবেশ করতে না পারে।এখন প্রবলেম হলো যে সিমে কোড আসতো সেটা প্রান কোম্পানি প্রদত্ত সিম।আমি চাকরি ছেড়ে দেওয়ায় তারা সিমটি পার্মানেন্ট বন্ধ করে দিয়েছে।রেজিস্ট্রেশন আমার নামে না হবার ফলে আমি সিমটি তুলতে পারবোইনা কখনো।এখন আইডিতে লগিন করতে লাগলে কোড ঐ নাম্বারে যাচ্ছে।কিন্তু ওটা তো বন্ধ।যার ফলে কোড পাচ্ছিনা।আর অন্য কোনো ডিভাইসেও লগিন করা নেই যে আইডিটাতে গিয়ে সেটাপ অফ করবো।এখন কি করতে পারি একটু হেল্প করবেন প্লিজ যদি কেউ এইটা রিকভারি করা জানেন??আইডিটা খুব গুরুত্বপুর্ন আমার।জানাশোনা কেউ আছেন?
করেছেন (8,728 পয়েন্ট)
ভাই একই সমস্যার কারনে আমার বর্তমান ফেসবুক আইডি আমি হারিয়ে ছিলাম , কিন্তু ফেসবুকে আমার আরো ইমেল আর নাম্বার যোগ করা ছিলো কিন্তু কাজ হয় নি,,পরে ৩ মাস পরে আমি আইডি টা ফিরিয়ে পাই,যে সিম দিয়ে ভেরিফাই করেছিলাম সে সিম হারি ফেলছিলাম কিসু দিন পর খুজে পাই আর সেই সিম এ কোড আসছিলো ।

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (8,728 পয়েন্ট)
,ভাই একই সমস্যার কারনে আমার বর্তমান ফেসবুক আইডি আমি হারিয়ে ছিলাম , কিন্তু ফেসবুকে আমার আরো ইমেল আর নাম্বার যোগ করা ছিলো কিন্তু কাজ হয় নি,,পরে ৩ মাস পরে আমি আইডি টা ফিরিয়ে পাই,যে সিম দিয়ে ভেরিফাই করেছিলাম সে সিম হারি ফেলছিলাম কিসু দিন পর খুজে পাই আর সেই সিম এ কোড আসছিলো ।

 যে সিম দিয়ে ভেরিফাই করেছেন সেই সিম টাই লাগবে।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
02 অক্টোবর 2018 "ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা করেছেন MD.JUBAER AHMED SAJU (0 পয়েন্ট)

283,200 টি প্রশ্ন

367,639 টি উত্তর

110,740 টি মন্তব্য

152,797 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...