72 জন দেখেছেন
"স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে করেছেন (6 পয়েন্ট)
আমার বউয়ের সাথে মেলামেশা করার ২৪ ঘন্টার বিতরে আমি একটা ইমারজেন্সি পিল খাওয়াই। আজ ৭ দিন অতিবাহিত হচ্ছে কিন্তু পিরিয়ড হচ্ছেনা। এখন বাবু নিতে আগ্রহী না। কি করা যায়...?
বন্ধ

1 উত্তর

2 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (7,719 পয়েন্ট)
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর
পিল এর side effect আছে যে কারনে অনেক সময় মাসিক হয়ে দেরি হয়। আপনি স্টিপ দিয়ে চেক করে দেখুন।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
17 নভেম্বর 2018 "ক্যারিয়ার" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল

277,798 টি প্রশ্ন

361,426 টি উত্তর

108,122 টি মন্তব্য

148,945 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...