56 জন দেখেছেন
"অ্যান্ড্রয়েড" বিভাগে করেছেন (2,927 পয়েন্ট)

কারো ফোনে দেখতেছি যখন রিস্টার্ট দেওয়া হয় তখন ফোন মেমরি সবটাই ফ্রি হয়ে যায়, মানে ফোন মেমরি ২ জিবি হলে পুরোটাই ফ্রি থাকে। কিন্তু আমার ফোনে এমন টা হয় না। আমার ফোন মেমরি ২ জিবি। রিস্টার্ট দেওয়ার পর ২ জিবিই ফাকা না হয়ে ফাকা হয় মাত্র ১৭.৮৩ এম্বি। এর চাইতে বেশি হয় না।

image

3 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (193 পয়েন্ট)
restore দিলেও কখনই সম্পুর্ন জায়গা খালি করতে পারবেন না কারন এন্ডয়েড এর যেই অপারেটিং সিস্টেম  দ্বারা মোবাইল পরিচালিত হয় তার সম্পুর্ন জায়গাটাই ফোনের ইন্টারনাল স্টোরেজ থেকে ব্যাবহার করা হয়।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (700 পয়েন্ট)
আপনি রিস্টার্ট না দিয়ে মেমরি ফরমেট করুন। আর না হয় ফোন রিসেট দেন।আশা করি খালি হবে।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (15 পয়েন্ট)
ভাই, রিস্টার্ট আর রিসেট আলাদা বিষয়। রিস্টার্ট মারলে সেট ফুল ভাইরাস মুক্ত হয় না। কিন্তু রিসেট মারলে সেট নতুনের মতো হয়ে যায়। আর যদি আপনি রিসেটও মেরে থাকেন তাহলে ফোন সেটের স্টোরেজ স্পেস কিছু ভর্তি থাকবে। কজেজ, সেটের যত ধরনের সফটওয়্যার রয়েছে সেগুলোর জন্য। আশাকরি, বুঝতে সক্ষম হয়েছেন। ধন্যবাদ।।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

283,842 টি প্রশ্ন

368,426 টি উত্তর

111,106 টি মন্তব্য

153,243 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...