বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
96 জন দেখেছেন
"খেলা" বিভাগে করেছেন (772 পয়েন্ট)
বন্ধ
করেছেন (856 পয়েন্ট)
আপনার প্রশ্ন বদলে ফেলেছেন কেন?
করেছেন (772 পয়েন্ট)
সমস্যার কারনে
করেছেন (856 পয়েন্ট)
কিন্তু আপনার প্রশ্ন বদলের কারণে যে আমার উত্তরটা ভুল হতে পারে।
করেছেন (772 পয়েন্ট)
কিছু না মনে করে ডিলিট ওর সম্পাদনা করুন ভাই

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (226 পয়েন্ট)
 
সর্বোত্তম উত্তর
যদি বাংলাদেশ দলের ক্রিকেট খেলার কথা জানতে চান তাহলে বলতে হচ্ছে সামনে বাংলাদেশ দলের ঘরে বাইরে প্রচুর খেলা রয়েছে। সামনের মাসে ১৫ তারিখ থেকে দুবাইতে শুরু হবে এশিয়া কাপ ক্রিকেট। তারপর থেকে বাংলাদেশ দলের ব্যস্ততা শুরু। এক নজরে দেখে নিন:- সেপ্টেম্বর ১৫-২৮ : এশিয়া কাপ(দুবাই) অক্টোম্বর : জিম্বাবুয়ে সিরিজ(হোম) নভেম্বর :ওয়েস্ট ইন্ডিজ সিরিজ(হোম) জানুয়ারী :বিপিএল ৬ষ্ঠ আসর ফেব্রুয়ারী : নিউজিল্যান্ড সিরিজ(অ্যাওয়ে) মে :আয়ারল্যান্ড সিরিজ(অ্যাওয়ে) জুন :আইসিসি বিশ্বকাপ ২০১৯ (ইংল্যান্ড)
0 টি পছন্দ
করেছেন (856 পয়েন্ট)
২০১৮-১৯ আসরটি বিপিএল ফুটবলের ১২তম আসর।এটি ২০১৮ সালের অক্টোবর থেকে ২০১৯ সালের এপ্রিল পর্যন্ত চলবে।তবে কয় তারিখে শুরু হবে এবং কয়টায় খেলা হবে তা এখনো নিশ্চিত করে জানানো হয় নি।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

3 টি উত্তর

293,717 টি প্রশ্ন

380,233 টি উত্তর

114,930 টি মন্তব্য

161,226 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...