76 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (8 পয়েন্ট)

 আমি একটি মেয়ে কে মনে মনে পছন্দ করি বা ভালোবাসি। কিন্তু মেয়টি একথাটা  জানে না।  আমি ওকে অনেক দিন ধরে চিনি,সে ও আমাকে অনেক দিন ধরে চেনে,(প্রায় 3 বছর)কিন্তু আমাদের দুজনের কোন দিন কথা হয়নি। কিন্তু ধর এক রাস্তা দিয়ে ও আসছিল আর আমি সেই রাস্তা দিয়ে যাচ্ছিলাম তখন আমাকে দেখলেই ও অন্য দিকে চলে যায়। এবং যদি তার বাড়ির কারুর সঙ্গেও সে আসে, সেই সময়ও যদি আমি পাশ থেকে যাই তাহলে সে জোরে হেটে চলে যাওয়ার চেষ্টা করে !  তাছাড়া  আমি কথায়ও দাড়িয়ে থাকলে ও আর সেখানে আসতে চায় না,(কিন্তু আমি যানি যে ও ওখানেই আসছিল) আমি ওখান থেকে চলে গেল তার পর ও ওখানে আসে !  এ রকম অনেক বার হয়েছে। আমি বুঝতে পারছি না যে সে কি আমাকে পছন্দ করে নাকি অপছন্দ!!! আমি অনেক মেয়েকে অনেক দিন ধরে চিনি তারাও আমাকে অনেক দিন ধরে চেনে তাদের সাথেও আমার কনো দিন কথা হয়নি কিন্তু তারা তো ওরকম করে না তাহলে ও কেনো আমাকে দেখলেই ওরকম করে???  যদি পছন্দ করে তাহলে আমার করা উচিত, আর যদি অপছন্দ করে তাহলেবা আমার করা উচিত! আর ও এরকম কেনো করে???

(আমার নিজের চোখে  দেখা এবং অন্যান্য দের মুখে থেকে শোনা অনুযায়ী মেয়েটি খুবই ভদ্র , শান্ত এবং ভালো ।)  ও কী আমাকে পছন্দ করে???(আমি ওকে পছন্দ করি)এখন আমার কী করা উচিত?
আমি আশাবাদী যে দয়াকরে করে সবাই নিজের মতামত জানাবেন!!!

3 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (3,785 পয়েন্ট)
ও কি আপনাকে দেখেই এমন ভাব করে নাকি অন্য সবাইকে দেখলেও একই রিয়াক্ট দেয়? যদি শুধু আপনাকে দেখেই এমন করে, তাহলে সে আপনাকে ভালোবাসে। আপনি হয়তো ভদ্র, শান্ত মেয়েকে পছন্দ করেন, আর সেটা সে জানে। তাই আপনাকে বুঝাতে চাচ্ছে যে সে ভদ্র, শান্ত মেয়ে। কোন মেয়ে অপরিচিত কাউকে দেখলে এরকম রিয়াক্ট দেওয়াটা স্বাভাবিক কিন্তু আপনারা তিন বছর ধরে একে অপরকে চিনেন- এটা অস্বাভাবিক। তাই আপনি একদিন এমনিতেই ওর সাথে কথা বলুন। কোন কিছু জিজ্ঞেস করুন, হয়তো সে এরকমটাই চায়।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (982 পয়েন্ট)
আমার মনে হয় সে আপনাকে ভালোবাসেনা।আমি এমন একটি মেয়ের প্রেমে পড়েছিলাম যে কোনোদিন ছেলেদের চোখে চোখ রাখতোনা।অনেক ভদ্র ছিল।আর আমি 6 বছর ধরে ওর পিছনে পড়ে আছি।সে আমাকে দেখলেই অন্য রাস্তায় চলে যায়।এবং তাড়াতাড়ি দূরে চলে যায়।কিছু দিন পূর্বে সে আমায় এক বন্ধুর মাধ্যমে না জানিয়ে দিয়েছে।কি বুঝলেন এখন???????

অবশ্য আপনার ব্যাপারটা ঠিক উল্টা হতে পারে।তবে আমার মতে মেয়েটি আপনাকে শিঘ্রই না বলবে
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (31 পয়েন্ট)
আমার মনে হয় এই ব্যাপার টা স্বাভাবিকভাবে নেওয়া উচিত,  যদি আপনার কথা অনুসারে সে শান্ত ,  ভদ্র মেয়ে হয় কাহলে সে আপনাকে ভালোবাসার সম্ভবনা কম, অনেক কম ( আমার ব্যক্তিগত মতামত)
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

5 টি উত্তর
17 মে 2018 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন শরিয়ত মুহাম্মদ (164 পয়েন্ট)
1 উত্তর
11 নভেম্বর 2017 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন ispha (7 পয়েন্ট)
3 টি উত্তর
13 ফেব্রুয়ারি 2017 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Aminul Anik (29 পয়েন্ট)

283,200 টি প্রশ্ন

367,639 টি উত্তর

110,740 টি মন্তব্য

152,797 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...