বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
65 জন দেখেছেন
"ইসলাম" বিভাগে করেছেন (4,426 পয়েন্ট)
নামাজ পড়লে ও রোজা রাখলে আল্লাহ্ খুশি হোন, অন‍্যথায় শয়তান খুশি হয়। তারপরও কেনো আমরা নামাজ ও রোজার প্রতি চরম অবহেলা করি? আমরা কাকে খুশি করবো? আল্লাহকে, নাকি শয়তানকে?

3 উত্তর

0 টি পছন্দ
করেছেন (7,619 পয়েন্ট)
নামাজ পড়লে এবং রোজা রাখলে আল্লাহ খুশি হোন, এক্ষেত্রে শয়তান খুশি হয়না। তারপরেও আমরা নামাজ ও রোজার প্রতি চরম অবহেলা করি কারন আমরা শয়তানের ওয়াস-ওয়াসায় পরে পথভ্রষ্ট হই।
0 টি পছন্দ
করেছেন (43 পয়েন্ট)
নামাজ এবং রোজা ইসলামের পাচটি স্তম্ভের অন্যতম দুইটি স্তম্ভ।উক্ত দুটি ইবাদতই ফরজ।মূলত দুনিয়াবী জিনিসের প্রতি আকর্ষন এবং আল্লাহর ভয় মন থেকে কমে যাওয়া অন্যতম কারন।
0 টি পছন্দ
করেছেন (2,918 পয়েন্ট)
আমরা প্রতিদিন নানা অজুহাতে নামায ছেড়ে দেই।এটা ঘোর অন্যায়।আমরা যতই আমল করি,নিষ্পাপ হওয়ার দোয়া পড়ি না কেন,আল্লাহ তায়ালা ,ইচ্ছে করে ফরজ নামায ছেড়ে দেওয়ায় চরম শাস্তি দিবেন।অন্যান্য গুনাহ মাফ হয়ে যাবে।তবে নামাযের বেলায় কোনো অজুহাত শোনা হবে না।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

3 টি উত্তর
14 অগাস্ট 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Badshah Niazul (4,426 পয়েন্ট)
1 উত্তর
19 জুলাই 2016 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন মোঃ ইকবাল হোসেন (26 পয়েন্ট)

312,562 টি প্রশ্ন

402,136 টি উত্তর

123,483 টি মন্তব্য

173,190 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...