বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
106 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (4,425 পয়েন্ট)

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (393 পয়েন্ট)
আসলে পৃথিবীর সবচেয়ে দুঃখী এবং সুখী মানুষ বাবা মার বেঁচে থাকা কিংবা মৃত্যুবরণের হিসেবে পরিমাপ করা যায়না। এই কঠিন জগৎ সংসারের নানা প্রতিকূলতার মাঝেও যদি আপনার মন বলে আপনি সুখী, তাহলেই আপনি সুখী, নতুবা নয়! বাবা মার স্নেহ মমতার পরশ সন্তানের জন্য আল্লাহর স্রেষ্ট নিয়ামত! কিন্তু বাবা-মা নেই বলে নিজেকে দুনিয়ার সবচেয়ে দুঃখী মানুষ মনে করা যুক্তিসংগত নয়, কারণ আপনার বাবা মাকে যিনি আপনার চেয়েও বেশি ভালোবাসেন তিনি আপনার সৃষ্টিকর্তা। সেই সৃষ্টিকর্তা আপনার বাবা মার চেয়েও আপনাকে অসীম দয়া করেন, রহমত বর্ষণ করেন। তাই আপনার বাবা মা নেই বলে আপনি কখনো পৃথিবীর সবচেয়ে দুঃখী মানুষ নন! কারণ আল্লার রহমত সবসময় আপনার সাথে আছে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

4 টি উত্তর

312,746 টি প্রশ্ন

402,308 টি উত্তর

123,566 টি মন্তব্য

173,287 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...