63 জন দেখেছেন
"বাংলাদেশ" বিভাগে করেছেন (949 পয়েন্ট)

2 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (2,829 পয়েন্ট)
পুলিশের কাজ হচ্ছে দেশের আইন সৃঙখলা রক্ষা করা। আর সেনাবাহিনীর কাজ হচ্ছে দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষা করা। পুলিশ ও সেনাবাহিনী উভয় বাহিনীর সদস্যরাই দেশ প্রেমিক এবং উভয় বাহিনীই দেশের মানুষের কাছে সমান প্রিয়।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (15 পয়েন্ট)
কারা দেশপ্রেমিক সেটা বলা খুবই কঠিন। কার মাঝে কী লুকিয়ে আছে সেটা বাইরের চেহারা দেখে বুঝা যায় না। আমাদের দেশের মানুষের কাছে সেনাবাহিনী দের খুব সম্মানের চোখে দেখা হয়। মূলত তাদের সমাজবিরোধী কাজে তেমন দেখা যায় না যেখানে পুলিশদের মাঝে অনেক সমাজবিরোধী অপবাদ দেখা যায়। অপরদিকে সেনাবাহিনী কঠোর পরিশ্রম করে থাকে দেশের সেবার জন্য। বড় বড় চ্যালেঞ্জ মোকাবিলা করতে সেনাবাহিনীর অবদান থাকে যার কারণে তারা মানুষের কাছে সম্মানের ও প্রিয়।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
5 টি উত্তর

282,420 টি প্রশ্ন

366,633 টি উত্তর

110,344 টি মন্তব্য

152,193 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...