93 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (949 পয়েন্ট)

3 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (383 পয়েন্ট)
আসলে যে আত্মহত্যা করে সে প্রেমিক নয় উম্মাদ! কাপুরুষ! উম্মাদ কখনো নিজের বাবা-মা পরিবার-পরিজনের কথা ভাবেনা! প্রকৃত প্রেমিক কখনো আত্মহত্যা করতে পারেনা। ভালোবাসার জন্য কেউ আত্মহত্যা করেনা, আত্মহত্যা করে প্রেমিকাকে নিজের করে না পাওয়ার জন্য! অথচ ভালোবাসা হচ্ছে ত্যাগ স্বীকার করা, ভালোবেসে কাউকে না পেলে তাকে আরো বেশি ভালোবাসা উচিত, কারণ ভালোবাসা স্বার্থপর নয়!
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (7,744 পয়েন্ট)
সে মূলত আবেগ এর বসে এই রকম করে থাকে। ওই সময় টার হিতাহিত জ্ঞান শুন্য হয়ে যায়।সে হতাশাতে ভুগতে থাকে।যার কারণে সে আত্মহত্যা কে বেঁছে নেয়।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (80 পয়েন্ট)
যখন দুইজন প্রেমিক-প্রেমিকা গভীর প্রেমে জড়িয়ে যায় তখন তারা বাড়ি থেকে পালিয়ে বিয়ে করে। তখন যেহেতু তার মা-বাবার কথা তাদের স্মরণে থাকে না তাহলে আত্মহত্যার সময় তো আরও স্মরণে থাকবে না। ভালোবাসা এমন একটা জিনিস যা দুটো জীবন নয় একটা পরিবারকে ধ্বংস করে দিতে পারে।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর

282,420 টি প্রশ্ন

366,633 টি উত্তর

110,344 টি মন্তব্য

152,193 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...