বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
164 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (4,429 পয়েন্ট)
পূনঃরায় খোলা করেছেন

5 উত্তর

0 টি পছন্দ
করেছেন (1,198 পয়েন্ট)
স্বামীকে।কারণ হাশরে মেয়েদের নামাজের পর তাদের স্বামীর খেদমতের ব্যাপারে জিজ্ঞাসা করা হবে।
0 টি পছন্দ
করেছেন (1,316 পয়েন্ট)
সবাইকে সমান ভাবে ভালবাসতে হবে। তবে বিয়ের পর স্বামীর হক্ব বেশি।
0 টি পছন্দ
করেছেন (381 পয়েন্ট)
যেকোন মানুষের পক্ষে একটা সংসারকে বা পরিবারকে টিকিয়ে রাখতে হলে পরিবারের প্রতিটি সদস্যদের তাদের চাহিদা অনুযায়ি ভালোবাসা সমভাবে প্রদান করতে হয়ে।
0 টি পছন্দ
করেছেন (3,418 পয়েন্ট)
সবাইকে ভালোবাসতে হবে।তবে ভালোবাসার ধরন হবে আলাদা।
0 টি পছন্দ
করেছেন (98 পয়েন্ট)
ধর্মে আলাদা আলাদা তাগিদ রয়েছে। যার যার অধিকার তার তার ভাই। 

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

4 টি উত্তর
6 টি উত্তর
আমি একটি মেয়েকে ভালবাসি। আমরা অনেক বুঝিয়ে আমাদের ফ্যামিলি কে রাজি করাই বিয়ের জন্য। আমাদের আংটি বদল হয় কিন্তু মেয়ের বাবা মা চেয়েছিল আমাদের বিয়ে হয়ে যাক। কিছুদিন পরে আমার বাবা মা আমাকে বলে যে এই মেয়েকে তারা কিছুতেই বউ হিসেবে মেনে নিবেনা কারন তাদের মেয়ে পছন্দ হয়নি। কিন্তু আমি পালিয়ে গিয়ে মেয়েকে বিয়ে করে ফেলি। এখনও আমার ফ্যামিলি কিছুতেই রাজি হচ্ছে না। তারা বলছে আমি যদি মেয়েকে তালাক না দেই তাহলে আমাকে বাড়ি থেকে বের করে দিবে। আমি যেহেতু তাদের একমাত্র ছেলে তারা আমাকে বলেছে হয় তাদের সাথে থাকব নয়ত অই মেয়েকে নিয়ে থাকব। আমি বাবা মাকে কস্ট দিতে চাইনা আবার আমার ভালবাসার মানুস কেও কস্ট দিতে চাইনা।এখন আমি কি করব?
27 অক্টোবর 2016 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন মাহাদি vai (11 পয়েন্ট)

311,757 টি প্রশ্ন

401,338 টি উত্তর

123,243 টি মন্তব্য

172,802 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...