76 জন দেখেছেন
"সাধারণ" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল
আসসালামু আলাইকুম। আমি নার্সিং এ ২০১৮-১৯ এ পরীক্ষার জন্য আবেদন করবো। নতুন নিয়ম অনুযায়ী পরীক্ষাতে ১ম সারিতে থাকা ভিশন টাফ। কিন্ত আমি ১ম স্থান অধিকার করতে চাই। যে কোন ভাবেই ১ম স্থান অধিকার করতেই হবে আমাকে। আমি কিছু মানুষ কে দেখিয়ে দিতে চাই আমি ও পারি। আমি ও পারি। সো প্লিজ কিছু পরামর্শ দিন।
বন্ধ

2 উত্তর

3 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (4,721 পয়েন্ট)
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর
আসলে অন্যের পরামর্শের কারণে আপনার তেমন কিছুই পরিবর্তন হবে না। গঁতবাধা কথা যে ভালো করে পড়তে হবে, পড়ায় মনোযোগ দিতে হবে এইসব। এতে প্রকৃত অর্থেই কোনো কাজ হবে না। 

আপনি হাজার হাজার পরামর্শই পান, তাতে আপনার মনোধারণার পরিবর্তন ঘটবে না। যা করতে হবে আপনাত নিজেকেই করতে হবে। নিজের নিজেকে মোটিভেট করতে হবে, ইন্সপায়ারড করতে হবে৷ আর সম্পূর্ণ ব্যাপারটা নিজের আয়ত্তে রাখতে হবে। 

আপনি প্রথম স্থান অধিকার করতে চাইলে সে অনুযায়ী পরিশ্রম আপনার করতে হবে। অন্য কেউ বলে আপনাকে দিয়ে করিয়ে নিবে না। আবার অন্য কারো কথায় আপনি পরিশ্রম করলেও তা কাজে লাগবে না। তাই নিজে থেকে নিজের জন্য পরিশ্রম করুন। সেটাই কাজে লাগবে, অন্য কিছুই নয়। 
1 টি পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (667 পয়েন্ট)
আপনার মাঝে এই যে তেজস্বী জ্বালানী এইটাকে বিস্ফোরিত করুন ।নিজের সর্বোচ্চটুকু দিয়ে চেষ্টা করুন ।নিজের উপর আত্নবিশ্বাস রাখুন ।নিজে বড় কিছু স্বপ্ন দেখুন এবং সেই স্বপ্ন পূরণের জন্য আপনার প্রাণপণ চেষ্টা করুন ।থেমে থাকবেন না ।আলাহ্র উপর ভরসা রেখে প্রচুর পরিশ্রম করুন ।দেখবেন খুব অচিরেই আপনার সফলতা আপনার হাতে এসে ধরা দিবে । 
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
21 ডিসেম্বর 2017 "আইকিউ" বিভাগে জিজ্ঞাসা করেছেন $harjiL (-4 পয়েন্ট)
1 উত্তর
1 উত্তর

283,109 টি প্রশ্ন

367,490 টি উত্তর

110,701 টি মন্তব্য

152,722 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...