বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
115 জন দেখেছেন
"অ্যান্ড্রয়েড" বিভাগে করেছেন (1,274 পয়েন্ট)

4 উত্তর

+2 টি পছন্দ
করেছেন (3,955 পয়েন্ট)
আপনি অন্য কোন ফোনে মেমরি তুলে কিছু ডিলিট করার চেষ্টা করুন। যদি না হয়, তাহলে কম্পিউটারে তুলে স্কান দিন। ইনশা- আল্লাহ ঠিক হয়ে যাবে।
0 টি পছন্দ
করেছেন (3,280 পয়েন্ট)
কম্পিউটার দিয়ে মেমরি টি ফরমেট করে নিন, নতুবা একেবার নষ্ট হয়ে যেতে পারে।
0 টি পছন্দ
করেছেন (519 পয়েন্ট)
আপনি মেমরি কম্পিউটার দিয়ে ফরম্যাট করে দেখুন হয় কিনা ! যদি উইন্ডোন সেভেনে *উইন্ডোজ আনইবল ফরম্যাট * দেখায় তবে উইন্ডোজ টেন থেকে ফরম্যাট দিয়ে দেখুন হয় কি না ! তাও যদি না হয় তবে কারো নকিয়া ফোনে ডুকিয়ে ফরম্যাট দিন হয়ে যাবে ! উপরের কোনটি যদি কাজ না করে তবে আরও একটি উপায় আছে, সেটা বর্ননা করা কঠিন ! তবে, আগে মেমরি FAT, FAT 32 DEFALT,NTFS সম্ববত অপশন দেখায় প্রত্যকটাতেই চেক করেন ।
করেছেন (519 পয়েন্ট)
কোনটিই কাজ না হলে মেমরি ফেলে দিন কারণ নষ্ট হয়ে গেছে ।
0 টি পছন্দ
করেছেন (9 পয়েন্ট)
আমার মতে আপনি মেমোরীটি ফোনে তুলে ফরমেট করার চেষ্টা করুন অথবা কম্পিউটারে স্ক্যান দিন।আর তারপরে ঠিক না হলে তাহলে আপনার মেমোরীটি নষ্ট।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

299,870 টি প্রশ্ন

387,632 টি উত্তর

117,138 টি মন্তব্য

165,476 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...