বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
114 জন দেখেছেন
"আইকিউ" বিভাগে করেছেন (4,429 পয়েন্ট)
বন্ধ করেছেন
মিস্টার স্বপ্ন দেশের বাইরে যাচ্ছেন বলে ঠিক হলো। আগামীকাল সকালে যাত্রা, টিকেট কনফার্ম। কিন্তু তার বাড়ির নৈশপ্রহরী এসে তাকে বললো যে, “স্যার, আমি রাতে স্বপ্নে দেখেছি, আপনি যে প্লেনটার টিকেট কেটেছেন, তা ক্রাশ করবে।” মিস্টার স্বপ্ন তার কথার গুরুত্ব দিলেন এবং ফ্লাইট বাতিল করলেন। পরের দিন জানা গেলো, সত্যি সত্যি প্লেনটা ক্রাশ করেছে। মিস্টার স্বপ্ন জানে বেঁচে গেলেন, এই ভেবে স্বপ্ন দেখা তার কর্মচারীটিকে নগদ এক লক্ষ টাকা পুরস্কৃত করলেন এবং একই সাথে তাকে চাকরিচ্যুত করলেন। প্রশ্ন হলো, পুরস্কৃত করলেন ঠিক আছে, কিন্তু চাকুরী থেকে বরখাস্ত করলেন কেনো?
এটির ডুপ্লিকেট হওয়াতে বন্ধ করা হয়েছে : মি: ইউনুস দেশের বাইরে যাচ্ছেন বলে ঠিক হল। পরদিন সকালে যাত্রা, টিকেট কনফার্ম। কিন্তু তার বাড়ির নাইট গার্ড এসে তাকে বলল যে, "স্যার আজ আমি সপ্নে দেখেছি আপনি যে প্লেনটার টিকেট কেটেছেন তা ক্রাশ করবে।" মি. ইউনুস তার কথার গুরত্ব দিলেন এবং ফ্লাইট বাতিল করলেন। পরের দিন জানা গেল , সত্যি সত্যি প্লেনটা ক্রাশ করেছে। মি. ইউনুস জানে বেঁচে গেলেন, এই ভেবে স্বপ্ন দেখা তার কর্মচারীটিকে নগদ এক লক্ষ টাকা দিয়ে পুরস্কৃত করলেন এবং একই সাথে তাকে চাকুরী থেকে বরখাস্ত করলেন। কিন্তু এখন প্রশ্ন হলো , পুরস্কৃত করলেন ঠিক আছে, কিন্তু চাকুরী থেকে বরখাস্ত করলেন কেন?

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
03 মার্চ 2016 "আইকিউ" বিভাগে জিজ্ঞাসা করেছেন এস এ রানা (11 পয়েন্ট)
0 টি উত্তর
19 ডিসেম্বর 2017 "আইকিউ" বিভাগে জিজ্ঞাসা করেছেন হেনরি (378 পয়েন্ট)

311,759 টি প্রশ্ন

401,339 টি উত্তর

123,243 টি মন্তব্য

172,802 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...