118 জন দেখেছেন
"অ্যান্ড্রয়েড" বিভাগে করেছেন (7,719 পয়েন্ট)
আমার সিম্ফনি V110 মডেল এর ফোন

এ হঠাৎ করে ডেটা কানেক্ট হচ্ছে না।

কিন্ত সন্ধ্যা বেলাতেই ডেটা কানেক্ট হচ্ছিল

কিন্ত এখন হচ্ছে না।

আমি সিম কার্ড চেঞ্জ করলাম তাও হচ্ছে না।

কী সমস্যা হল....!?

2 উত্তর

1 টি পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (7,805 পয়েন্ট)
বিটিআরসি থেকে  সন্ধ্যার পর থেকে ৩জি,৪জি সেবা বন্ধ করে দেওয়া হয়েছে এজন্য আপনি এ সমস্যাতে পড়েছেন।৩জি,৪জি সেবা পূনঃরায় না পাওয়া পর্যন্ত নেটওয়ার্ক মুড GSM করে ২জি ব্যবহার করতে পারবেন।

রবিন আহমেদ দেশের বাহিরে থেকেও দেশের প্রতি অভাবনীয় টানে দেশের মানুষকে উপকার করার জন্য বেছে নিয়েছেন বিস্ময় অ্যানসারসকে। নতুন কিছু জানতে এবং অন্যকে জানাতে সুদূর ওমানে থেকেও বাংলার মানুষের প্রতি ভালোবাসার টানে তিনি বিস্ময়ের সাথে কাজ করে যাচ্ছেন এবং তিনি ওমানে ডলার/ভয়েস ব্যবসার সাথে জড়িত আছেন। বিস্ময়ের সঙ্গে রয়েছেন একজন সমন্বয়ক হিসেবে।
করেছেন (2,609 পয়েন্ট)
আচ্ছা কেন এমন করল এর কোনো কারণ পাওয়া গেছে কি?
করেছেন (7,805 পয়েন্ট)
এ বিষয়ে অনেক সংবাদ মাধ্যম বিটিআরসির কর্মকর্তাদের সাথে যোগাযোগ করলে তাঁদের কোন সাড়া পাওয়া যায় নি সবাই বিষয়টি এড়িয়ে যায়।তবে,বলা হচ্ছে বড় কোন গুজব না ছড়ানোর জন্যই নাকি ২৪ ঘন্টার জন্য এ কাজটি করার নির্দেশ দিয়েছে বিটিআরসি এজন্য সকল অপোরেটর ৩ জি,৪ জি সেবা পাওয়া যাবে না।
করেছেন (2,609 পয়েন্ট)
হু, পরে নিউজপেপার থেকে জানতে পারলাম ছাত্রদের আন্দোলনের ব্যপারে নাকি ইন্টারনেটে গুজব ছড়ানো হচ্ছে।এটা রোধ করার জন্য ই এই ব্যবস্থা।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (4,448 পয়েন্ট)
সন্ধ্যার পর থেকে বেশ কিছু ফোনেই ডাটা কানেকশন পাওয়া যাচ্ছে না। এটা মূলত ইন্টারনেটে ভুয়া খবর ছড়ানো রোধে করা হচ্ছে বলে ধারণা করা হয়েছে। তবে এটা শুধুমাত্র ধারণা, নির্দিষ্ট খবর পাওয়া যায় নি। 

যারা ওয়াই-ফাই ব্যতীত ডাটা ব্যবহার করছে তারাই এ সমস্যায় পড়ছে। সবাই নয়, কিন্তু অধিকাংশই পাচ্ছে না।  
করেছেন (4,448 পয়েন্ট)
থ্রিজি ও ফোরজি সেবা বন্ধ করে দেয়া হয়েছে।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

4 টি উত্তর
2 টি উত্তর
2 টি উত্তর

277,796 টি প্রশ্ন

361,426 টি উত্তর

108,122 টি মন্তব্য

148,944 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...