88 জন দেখেছেন
"সাধারণ" বিভাগে করেছেন (4,452 পয়েন্ট)
একটি "সিঙ্গেল" নামের ফেসবুক আই.ডি এর পাসওয়ার্ড ভুলে গেছি। ইউজারনাম জানা আছে। FB আই.ডি তে যে ইমেই আই.ডি যোগ করা আছে ঐ ইমেই আই.ডি টিও চিরদিনের জন্য ডিলিট করে দিয়েছি। FB আই.ডি তে কোন ফোন নম্বর যোগ করা নেই। FB আই.ডি তে আমার কোন ছবি যোগ করাও নেই, একটি কার্টুন ছবি যোগ করা আছে। এখন ঐ FB আই.ডি টি কি কোন ভাবে ফিরে পাওয়া সম্ভব ?

1 উত্তর

1 টি পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (7,916 পয়েন্ট)

আইডি ফিরে পাবার সম্ভবনা খুবই কম। তবুও আপনি একটি পদ্ধতি অনুসরন করতে পারেন।প্রথমে আপনি  http://www.m.facebook.com এ গিয়ে Forget passward এ ক্লিক করে সার্চ boxe ইউজার নেম দিয়ে ফরগেট পাসওয়ার্ড ক্লিক করেন।এখন নিচের চিত্রের মতো আসবে image এখন আপনার নাম্বার/ইমেল এড নেই যে আপনি সেটা দ্বারা পাসওয়ার্ড রিকোভারি করবেন।এড নেই এজন্য ওখান থেকে যে কোন ইমেল সিলেক্ট করতে পারেন জিমেল,ইয়াহু, হটমেইল,সেখানে ক্লিক করলে আপনার ইমেলে যাচাই লিঙ্ক যাবে সেটা সঠিকভাবে দিবেন তখন ফেসবুক থেকে আপনার কাছে কিছু তথ্য চাইবে তথ্যগুলো পূরণ করে দিন কিছুদিন পর রিভিও দিবে এবং জানতে পারবেন যদি রিকোভার করার সুযোগ দেয় তাঁহলে New passward অপশন পাবেন।

আর আপনার ফেসবুক অ্যাকাউন্টে  ট্রাস্টেড কন্টাক্ট এড আছে কি না এটা জানাবেন।


রবিন আহমেদ দেশের বাহিরে থেকেও দেশের প্রতি অভাবনীয় টানে দেশের মানুষকে উপকার করার জন্য বেছে নিয়েছেন বিস্ময় অ্যানসারসকে। নতুন কিছু জানতে এবং অন্যকে জানাতে সুদূর ওমানে থেকেও বাংলার মানুষের প্রতি ভালোবাসার টানে তিনি বিস্ময়ের সাথে কাজ করে যাচ্ছেন এবং তিনি ওমানে ডলার/ভয়েস ব্যবসার সাথে জড়িত আছেন। বিস্ময়ের সঙ্গে রয়েছেন একজন সমন্বয়ক হিসেবে।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
2 টি উত্তর
28 অগাস্ট 2015 "ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা করেছেন Hm মেহেদী (8 পয়েন্ট)
2 টি উত্তর

282,910 টি প্রশ্ন

367,199 টি উত্তর

110,558 টি মন্তব্য

152,569 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...