বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
368 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (33 পয়েন্ট)
জানা থাকলে বলুন....

4 উত্তর

+1 টি পছন্দ
করেছেন (381 পয়েন্ট)
আপনি তাকে কতটা ভালোবাসেন তা কথায় প্রকাশ করার চেয়ে কাজে-কর্মে, ভাব-ভঙ্গিতে প্রকাশ করুন। এতেই কাজ কাজ হবে। কারন আপনার মুখের মিষ্টি কথা তার ভাবনায় সারাদিন থাকবে না, কিন্তু আপনি তার জন্য যা কিছু করবেন সে সারাজিবন মনে রাখবে।
0 টি পছন্দ
করেছেন (2,291 পয়েন্ট)
তাকে বেশি ভালোবাসা দেখাতে যাবেন না। তাহলে সে উল্টো আপনাকে বেশি ভালোবাসবে।
0 টি পছন্দ
করেছেন (7,566 পয়েন্ট)
আপনি তার সাথে মজার মজার গল্প করবেন, যাতে সে খুশি হয়, কারন কথায় মায়া বাড়ে আর মায়া বাড়লে ভালোবাসাও বেড়ে যাবে। একজন স্বামী স্ত্রীর প্রতি যেরুপ দায়িত্ব নিয়ে কথা বলে সেরুপ কথা বলবেন। **আর ভালোবাসায় দুষ্টুমি/অভিমান ইত্যাদি ভালবাসার গভীরতা বৃদ্ধি করে
0 টি পছন্দ
করেছেন (351 পয়েন্ট)
একটি সম্পর্ক টিকিয়ে রাখতে হলে আমাদের প্রথম যেটা করতে হবে তা হলো ভালোবাসার মানুষের প্রতি বিশ্বাস, সেক্রিফাইজের মনোভাব আর শ্রদ্ধা।

আবার সম্পর্ক টিকিয়ে রাখার জন্য আমাদের ভাবতে হবে আসলে ব্রেকাপটা কেনো হয়?

ব্রেকাপ হওয়ার সবচেয়ে বড় কারণ "সব সময় কথা বলা"।

এই সব সময় কথা বলতে বলতে যখন বলার আর কিছুই থাকেনা তখন সামান্য ফালতু টপিক কে কার ছবিতে লাভ দিলো কমেন্ট করলো এসব নিয়েও ঝগড়া হয়! আগেকার দিনের ভালোবাসা গুলাই এজন্য ভালো ছিলো! কথা বলার সুযোগ কম থাকতো বলেই তাদের অনেক কথা জমে থাকতো! তাই কথা হলে আজাইরা ঝগড়া বাদ দিয়ে তারা কাজের কথা বলতো।

আপনি সারাদিন ফ্রি থাকলেই যে সারাদিন কথা বলতে হবে তা না! কম কথা বলুন! মিস করুন! তাকেও মিস করতে দিন। এইভাবে ভালোবাসাটা বাড়ে।

একটা মানুষের সাথে প্রতিদিন কয়েকঘন্টা করে একমাস কথা বললে তার সম্পর্কে যা যা জানা দরকার এবং সে যা যা জানাতে ইচ্ছুক সব জানা হয়ে যায়। তবুও মাসের পর মাস বছরের পর বছর এত কথা কি বলে?

যারা বেশি কথা বলে তাদের মধ্যেই বেশি আজাইরা কথা,ঝগড়া হয়। সম্পর্কে দুষ্টুমিষ্টি রাগ ভালো,এতে ভালোবাসা বাড়ে! তবে অতিরিক্ত না, এতে ভালোবাসা পেইন লাগতে শুরু করে! কথা কম বললে সেই অতিরিক্ত কিছু করার সুযোগটা আর থাকেনা।

আশাকরি কথাগুলো বুঝতে পেরেছেন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর

323,182 টি প্রশ্ন

413,767 টি উত্তর

128,227 টি মন্তব্য

177,964 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...