বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
58 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (110 পয়েন্ট)
একটি মেয়েক খুব ভালোবাসতাম।মেয়েটিও আমাকে ভালোবাসতো।জানিনা কোনো কারণ ছাড়া আমার সাথে যোগাযোগ বন্ধ করে দিল।দুই বছর হল কোনো যোগাযোগ হয়নি।সরাসরি কথা বলতে চেয়েছিলাম।মেয়েটি কথা বলতে রাজী হয়নি।ফোন করেছিলাম।ফোনটা ওর এক আন্টি ধরে।আমি বলেছিলাম যে মেয়েটার সাথে শুধু একবার কথা বলতে চাই।আর জানতে চাই আমার সাথে এতদিন রিলেশন করে এ রকম ব্যবহার করছে কেনো? আমার সাথে প্রেম না করুক।আমার সাথে কথা না বলার কারণটা কী? এই কথা বলার জন্য আমাকে অনেক কথা শুনতে হয়।আমাকে নোংরা ভাষায় গালি দেয়।তারপর আমাকে বলে দেয় মেয়েটা আমাক পছন্দ করে না।অন্য ছেলের সাথে প্রেম করে।সে রকম আরো অনেক কথা।মেয়েটি সরাসরি আমাকে বলছে না কেন? আর কোনো দোষ ছাড়া যোগাযোগ অফ করে দিয়েছে কেন? আমি মেয়েটাকে অনেক ভালোবাসি।ভুলে থাকার অনেক চেষ্টা করছি তারপরেও পারছি না।মেয়েটার সাথে কথা বলতে আমার খুব ভালো লাগে।আমার সাথে প্রেম না করুক।বন্ধু হয়ে মেয়েটাক পাশে পেলে সব কষ্ট ভুলে থাকতে পারবো।আমি অনেক দিন থেকে আশায় আছি ওর সাথে বন্ধুত্ব করবো।আমি কী করবো?

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (1,729 পয়েন্ট)
অসম্ভব। কারণ বন্ধুর সাথে প্রেম করা যায়। কিন্তু প্রেমিকাকে বন্ধু বানানো যায় না। আপনি চাইলেও বন্ধু হয়ে থাকতে পারবেন না।
0 টি পছন্দ
করেছেন (3,162 পয়েন্ট)
ছেলেমেয়ের মাঝের বন্ধুত্বটা প্রেমে রূপান্তরিত হয়।কিন্তু প্রেম থেকে তা কখনো বন্ধুত্বে রূপান্তরিত হতে পারে না।তাই আপনার উচিত মেয়েটাকে সম্পূর্ণরূপে ভূলে যাওয়া।কারণ তাকে যতদিন মনে রাখবেন ততদিন কষ্ট ছাড়া আর কিছু পাবেন না।মেয়েটা যেহেতু অন্যকাউকে ভালবাসে তাই আর আপনার সাথে যোগাযোগ রাখা তারপক্ষে সম্ভব নয়।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
25 ফেব্রুয়ারি 2015 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Feroza (11 পয়েন্ট)
1 উত্তর
25 জানুয়ারি 2018 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন JB jakirul islam (1 পয়েন্ট )

294,550 টি প্রশ্ন

381,239 টি উত্তর

115,253 টি মন্তব্য

161,824 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...