বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
613 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন (8 পয়েন্ট)

4 উত্তর

+1 টি পছন্দ
করেছেন (1,026 পয়েন্ট)
আপনার কোনো ঔষধ খাওয়ার প্রয়োজন নেই। এটি একেবারে ছেড়ে দিন। ছাড়তে হলে ধর্মীয় অনুশাসন মেনে চলতে হবে। আপনাকে নিয়মিত নামাজ পড়তে হবে, কারণ নামাজ সকল প্রকার অশ্লীলতা থেকে মানুষকে বিরত রাখে। তারপর আপনার সকল যৌন সমস‍্যা দূর করে পূর্ণ যৌন ক্ষমতা ফিরে পেতে নিয়মিত ৩-৪টি কাঁচা রসুন, মাষকলাইয়ের ডাল, গরুর গোশত, দুধ ও দুধের সর, মধু, কালোজিরা ও কালোজিরার ভর্তা, দেশী হাঁস-মুরগীর ডিম, গরুর কলিজা, সবুজ ও সতেজ শাক-সবজি, ফরমালিনমুক্ত নানা রকম ফল খান। দেরীতে হলেও একটা সময় আপনার সকল সমস‍্যা দূর হয়ে যাবে ইন শা আল্লাহ্।
0 টি পছন্দ
করেছেন (7,430 পয়েন্ট)
আপনি এটা ছেড়ে দিন। নিয়মিত দুধ,ডিম,বীজ জাতীয় খাবার,কালজিরা,পেয়াজ,রসুন মধু সহ পুষ্টিকর খাবার খাবেন আর স্থায়ীভাবে চিকিৎসা নিতে হোমিও ডাক্তারের শরণাপন্ন হউন
0 টি পছন্দ
করেছেন (107 পয়েন্ট)
ধর্মীয় মোতাবেক চলুন তাহলে তা ছাড়তে পারবেন।তা ছেড়ে দিয়ে পুষ্ঠিকর খাবার খান।তাহলেই ভাল হয়ে যাবেন।তারমধ্যে প্রতিদিন সকালে 2-3কোয়া রসুন খান।আর ডাক্তারের পরার্মশ মেনে চলুন।
0 টি পছন্দ
করেছেন (2,844 পয়েন্ট)
হস্তমৈথুন একটি বাজে অভ্যাস।হস্তমৈথুনের কারনেই আপনার এই সমস্যা গুলো হয়েছে। তাই এখন আপনার উচিৎ হস্তমৈথুন ত্যাগ করা। আর আপনি যে ঔষধের নাম উল্লেখ করেছেন ডাক্তারের পরামর্শ ছাড়া এটা সেবন করবেন না।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
19 এপ্রিল "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Saiyan khan (36 পয়েন্ট)

294,180 টি প্রশ্ন

380,836 টি উত্তর

115,149 টি মন্তব্য

161,576 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...