বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
104 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (5 পয়েন্ট)
এই চিরকূট সহকারে বন্ধ করা হয়েছে : যথেষ্ট উত্তর

6 উত্তর

0 টি পছন্দ
করেছেন (72 পয়েন্ট)

হ্যা সম্পর্কে জড়াতে পারেন, তবে বিয়ে করতে পারবেন না। বাংলাদেশের আইন অনুযায়ী মেয়ের ১৮ বছর আর ছেলে ২১ বছর হতে হয় বিয়েতে আবদ্ধ হতে, তবে সম্পর্ক করার কুনো ধারাবাধা আইন এখনো পাশ হয় নি, তাই নিরচিন্তে এগিয়ে যান, তবে যা করবেন ভেবে চিনতে করবেন। ধন্যবাদ

0 টি পছন্দ
করেছেন (1,621 পয়েন্ট)
এটা আপনার ইচ্ছার উপর নির্ভর করে।তবে আমার মতে এই মুহুর্তে এটা না করাই ভালো হবে।যদি স্টুডেন্ট হোন তাহলে ভালোকরে স্টাডি করেন।লেখাপড়া না করলে কাজে মন দিন।প্রেম ভালোবাসা মানেই সময়ের অপচয়,টাকা ব্যয়।এসবে ক্ষতিই বেশি।ভবিষ্যত অনিশ্চিত জেনেও এইসব করা অনুচিত। নিজেকে প্রতিষ্ঠিত করুন,এসব উদ্ভব ভাবনা থেকে বিরত থাকুন।
0 টি পছন্দ
করেছেন (529 পয়েন্ট)
বয়সের দিক থেকে নয় বরং সামাজিক দিক থেকে সমাজের মানুষের চোখে যদি আপনি বিয়ের জন্য উপযুক্ত হন তাহলে সামাজিক দিক থেকে সমাজের মানুষের চোখে আপনার সাথে বিয়ে দেওয়ার যোগ্য এমন মেয়েকে বিয়ে করার মাধ্যমে আপনি সম্পর্কে জড়াতে পারবেন । আমার উত্তরটি বুঝতে অসুবিধা হলেও কষ্ট করে বুঝে নিবেন । তবে বিয়ে না করে কোনো সাথে শারিরীক সম্পর্ক করা হারাম । যেহেতু আপনার বয়সয় মাত্র ১৮ । তাই এই বয়সে বিয়ে করা ঠিক হবে না । কারনঃ আপনি এখনো নিজের পায়ে দাড়াননি । আরেক জনের দায়িত্ব কিভাবে নিবেন ? তাই এরকম কোনো সিদ্ধান্ত নেয়ার আগে পরিবারের সদস্যদের সাথে শেয়ার করুন । তারাই আপনাকে সঠিক পথ দেখাবেন ।
0 টি পছন্দ
করেছেন (7,430 পয়েন্ট)
আপনার বয়স তেমন হয়নি আর এখন লেখাপড়া করে ক্যারিয়ার গঠনের বয়স প্রেমের বয়স নয়। প্রেম আজ থেকে ৫ বছর পরও করতে পারবেন তবে বর্তমানে এই লেখাপড়া করার সময়টা হেলায় হারালে পড়ে আর ফিরে পাবেন না ।তাই আগে নিজের পায়ে দাড়ান তার পর প্রেম...
0 টি পছন্দ
করেছেন (93 পয়েন্ট)
আপনি যদি স্টুডেন্ট হয়ে থাকেন,তাহলে সম্পর্কে না জড়ানোটাই better. কারণ এতে আপনার লেখাপড়ার ক্ষতি হতে পারে।পাশাপাশি আপনি হয়তো বিভিন্ন সমস্যায় পড়তে পারেন।
0 টি পছন্দ
করেছেন (3,162 পয়েন্ট)
ইসলাম ধর্ম এবং সমাজে বিয়ে বহির্ভূত প্রেম নিষিদ্ধ।এখন আপনার বয়স ১৮ হোক বা ২৮ তার সাথে কোন সম্পর্ক নেই।আর যদি আপনি বিয়ের মাধ্যমে কোন মেয়ের সাথে সম্পর্কে জড়াতে চান তো এটা উপযুক্ত বয়স নয়।আগে পড়াশোনা করে ক্যারিয়ার গড়ুন তারপর বিয়ে করার চিন্তাভাবনা করুন।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
6 টি উত্তর
আমার আর আমার প্রেমিকার প্রেমের বয়স ১০ মাস।কিন্তু কয়েকদিন থেকে দেখছি ও আমার প্রতি আর আমাদের সম্পরকের প্রতি উদাসীন।ফোন দিলে রিসিভ করে না এস এম এস করলেও ঠিকমত রিপলাই দেয় না।তো আমি তাকে জিজ্ঞাস করলাম এসবের কারন কি সে বলল সে দুই বছর এসবে জড়াতে চায় না।সে আরও বলছে দুই বছর পর সে নাকি আবার আমার জীবনে আসবে।তো আমি এসব শোনার পর ওকে মুক্ত করে দেই।আবার সে বলতেছে সে নাকি আমাক ভালোবাসে।কিন্তু আমার বিশ্বাস হয় না।সে আরও বলছে আমি নাকি অনেক ভালো ছেলে।এবং পরে সে আমাক আই লাভ ইউ বলছে আর কোনো কথা হয়নি। এখন আমার প্রশ্ম হচ্ছে সে কি সত্যি আমাক ভালোবাসে..? সে কেনো এমন করতে পারে..? আর সে যদি সত্যি আমাক ভালোবাসে আর পরে আমার জীবনে ফিরে আসে তবে কি তাকে আবার গ্রহন করা ঠিক হবে..?
20 জুলাই 2016 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Najim Sarker (0 পয়েন্ট)

294,634 টি প্রশ্ন

381,334 টি উত্তর

115,295 টি মন্তব্য

161,875 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...