বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
102 জন দেখেছেন
"অ্যান্ড্রয়েড" বিভাগে করেছেন (0 পয়েন্ট)
কোন ওয়েব সাইট বা ওয়েব পেজ এর লিংক বলতে কি বুঝায়, আমি কিভাবে তা দেখতে পারি,কোন কিছুর লিংক কপি বা সেভ করলে তা কোথায় জমা হয় যা পরবর্তীতে দেখতে পারি কিংবা প্রবেশ করতে পারি,কোন ডকুমেন্ট বা লেখা কপি করলে তা কোথায় জমা হয়,এবং লিংক বা কপি কিভাবে অন্যের সাথে শেয়ার করতে পারি,জরুরি সাহায্য চাই?

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (1,351 পয়েন্ট)
কোন লেখা বা কোন কিছু কপি করলে তা কোথাও জমা হয়না।এটি অাপনি যেকোন ব্রাউজারের টাইটেল বার অথবা খালি ঘরে পেস্ট করতে পারবেন।কপি করার নিয়ম::প্রথমে যেকোন লেখা কপি করুন*তারপর যেকোন খালি ঘরে অথবা ব্রাউজারের টাইটেল বারে গিয়ে কিছুক্ষণ হালকা চেপে ধরুন।দেখবেন একটি লেখা শো করবে,,লেখাটি হলো "Paste".তারপর ঐ paste লেখাতে ক্লিক করুন।লেখা কপি হয়ে যাবে।
প্রথম প্রশ্নের উত্তর:→
করেছেন (1,351 পয়েন্ট)
প্রথম প্রশ্নের উত্তর:→
কোন ওয়েবসাইট বা ওয়েব পেজের লিংক:*এটি দেখার জন্য সাধারন একটি উদাহরন**প্রথমে অাপনি যেকোন ব্রাউজারে যান,যেমন'Browser,Chrome,Internet'ইত্যাদি।তারপর ব্রাউজারের সব উপরে দেখুন একটি বক্স রয়েছে,সেখানে গিয়ে লিখুন:https://0.freebasics.com
তারপর কিবোর্ডের "Go/তীর চিহ্নের মতো একটি ইন্টার" এ ক্লিক করুন।তারপর ফ্রিবেসিক্স অপেন /"পরবর্তী" লেখাতে ক্লিক করুন।তারপর একেবারে নিচে যান।তারপর"অারো ও বিনামূল্যের পরিষেবা"তে ক্লিক করুন।তারপর সার্চ বক্সে "Bissoy Answers" লিখে সার্চ দিন।তারপর এটি যোগ করুন।তারপর অপেন করুন।এবার ব্রাউজারের একবারে উপরে /টাইটেল বারে দেখুন অনেক গুলো লেখা অাছে।ঐ লেখাটিকে বলে "Bissoy Answers" ওয়েবসাইটের লিংক/ওয়েব পেজের লিংক।
অাশা করি বুঝতে পেরেছেন।
ধন্যবাদ।বিস্ময়ের সাথেই থাকুন।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
15 জুলাই 2018 "অ্যান্ড্রয়েড" বিভাগে জিজ্ঞাসা করেছেন Nibas lotus (0 পয়েন্ট)
0 টি উত্তর
22 এপ্রিল 2016 "সাধারণ" বিভাগে জিজ্ঞাসা করেছেন ইমরান5045 (15 পয়েন্ট)
3 টি উত্তর
31 জানুয়ারি "ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা করেছেন Shakil hossen (200 পয়েন্ট)

294,550 টি প্রশ্ন

381,239 টি উত্তর

115,253 টি মন্তব্য

161,825 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...