বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
119 জন দেখেছেন
"অ্যান্ড্রয়েড" বিভাগে করেছেন (3 পয়েন্ট)
SYMPHONY V110 এর মূল্য কত এবং এটি কিনলে ভালো হবে নাহলে ফোনের নাম,মূল, ক্যামেরা ও র্যাম কত বলবেন প্লীজ
বন্ধ

4 উত্তর

+1 টি পছন্দ
করেছেন (1,047 পয়েন্ট)
 
সর্বোত্তম উত্তর
আপনি ৬৯৯০ টাকায় Symphony R20 মোবাইলটি কিনে নিন। এটি আপনার জন‍্য সবচেয়ে ভালো হবে। এই ফোনটি ব‍্যবহার করে আপনি কখনো বিরক্ত হবেন না, এর গ‍্যারান্টি আমি আপনাকে দিচ্ছি। কেননা, এর রয়েছে 4900mAh Li-Polymer ব‍্যাটারী। প্রচন্ড পরিমানে নেট ব‍্যবহার করলেও এর চার্জ সহজে শেষ হয় না। মোবাইলে এলার্ম চালু অবস্থায় যদি কোনো কারনে মোবাইল বন্ধ হয়ে যায় আর সেই মোবাইল যদি ১মাসও বন্ধ থাকে, তাও আপনার মোবাইলে নিয়মিত যথাসময়ে এলার্ম বাজবে। এর প্রমাণ আমি নিজেই পেয়েছি। তাছাড়া এর রয়েছে 5" IPS HD Display, 8 GB ROM, 1 GB RAM, Dual SIM (micro+micro)। সোনালী রঙ্গের এই মোবাইলের সাথে আপনি পাবেন সোনালী ব‍্যাক প‍্যাড (কভার), স্পেশাল চার্জার ও স্পেশাল হেডফোন। তাছাড়া পাবেন এমন একটি ক‍্যাবল, যা দিয়ে অন‍্য মোবাইল থেকে আপনার মোবাইলে চার্জ নিয়ে আসতে পারবেন। তাছাড়া এই মোবাইলের রয়েছে চমৎকার Theme ও চমৎকার Wallpaper। আকর্ষণীয় মোবাইলটি সাথে থাকলে আপনার নিজেকেই হয়তো আকর্ষণীয় বলে মনে হবে। ধন‍্যবাদ।
0 টি পছন্দ
করেছেন (640 পয়েন্ট)
মোবাইলটির দাম ৫৪৯০ টাকা।হ্যা এই টাকার মধ্যে মোবাইলটি ভালো
0 টি পছন্দ
করেছেন (2,844 পয়েন্ট)
symphony v১১০ মোবাইলের দাম ৫৬৯০ টাকা। মোবাইলটি মোটামুটি ভালোই আপনি চাইলে এটি কিনতে পারেন। আর এই মোবাইলে আপনি কি কি পাবেন তা নিচের লিংক থেকে জানতে পারবেন।

https://www.mobilemaya.com/phone/12364
0 টি পছন্দ
করেছেন (529 পয়েন্ট)
আপনি আপনার প্রশ্নে যে ফোনটির কথা বলেছেন সে ফোনটির দাম কম তবে ভালো । তাই বুঝতে পারছি আপনি কম দামের মধ্যেই একটি ভালো ফোন খুঁজছেন । তাই আমি আপনাকে বলব SYMPHONY i60 ফোনটি নিতে । এই ফোনটির কাস্টমার কেয়ার থেকে কিনলে ৭০০০ টাকা দিয়েই পাবেন । এই ফোনটির কিছু বৈশিষ্ট্যঃ ক্যামেরা ৮ মেগা পিক্সেল এবং ৫ মেগা পিক্সেল । ব্যাটারি ২৫০০ অ্যাম্পিয়ার । তবে ৪ জি সাপোর্টেড নয় । ২ জি এবং ৩ জি সাপোর্টেড । ৪ জি সাপোর্টেড নয় বলে মন খারাপ করবেন না । কারনঃ ৩ জি তেই অনেক ভালো স্পিড পাবেন । আর তাছাড়া বাংলাদেশের যে নেটওয়ার্ক ব্যবস্থা । ৩ জি ঠিক মতো সব জায়গায় পাওয়া যায় না । আচ্ছা যাই হোক । ফোন মেমরি ১৬ জিবি । RAM ২ জিবি । তাছাড়াও অ্যান্ড্রয়েড ভার্সন ৭ । মোটামুটি পারফরমেন্স এর দিক থেকে ভালো । ক্যামেরা নিয়েও চিন্তা করবেন না । ক্যামেরা ৮ আর ৫ মেঃপিঃ হলেও অসাধারন ছবি ওঠে । আপনি নিতে পারেন ।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
02 অগাস্ট 2018 "অ্যান্ড্রয়েড" বিভাগে জিজ্ঞাসা করেছেন মা আমার মা (9 পয়েন্ট)
3 টি উত্তর
3 টি উত্তর

299,230 টি প্রশ্ন

386,858 টি উত্তর

116,905 টি মন্তব্য

164,956 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...