89 জন দেখেছেন
"ইন্টারনেট" বিভাগে করেছেন (502 পয়েন্ট)
ফেসবুক পেজের (Page) এর জন্য কিধরণের বা কি নাম দিলে খুব সহজেই জনপ্রিয় বা মেম্বার সংখ্যা বৃদ্ধি পাবে। ধরুন ২০০০+ ছাড়িয়ে যাবে।

4 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (529 পয়েন্ট)
ফেসবুক পেইজ এর কী নাম দিবেন তা নির্ভর করবে আপনি কী বিষয়ক পেইজ খুলতে চাচ্ছেন তার উপর । অল্প সময়ে পেইজ এ বেশী লাইক পাওয়া ততটা সহজ হবে না । পেইজ এ বেশি বেশি লাইক পেতে হলে ভালো মানের পোস্ট করতে হবে । অ্যাক্টিভিটি ভালো থাকতে হবে । শেয়ার করতে হবে । ইনভাইট করতে হবে । বন্ধুদের ম্যাসেজ করে বললেও অনেক সময় লাইক পাওয়া যায় । বর্তমানে সংবাদ প্রচার, ভালোবাসা সম্পর্কিত, জোক্স সম্পর্কিত পেইজ গুলো বেশি লাইক পাওয়া যাচ্ছে । আপনি চাইলে ভালোবাসা কিংবা জোক্স সম্পর্কিত পেইজ খুলতে পারেন । এতে তাড়াতাড়ি লাইক এবং পপুলারিটি পাওয়া যাবে বলে আশা করছি ।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (279 পয়েন্ট)
"রহস্য ও রহস্য গল্প" এ ধরনের নাম দিতে পারেন।এখানে আপনি শার্লক হোমস,ফেলুদা,কাকাবাবু,মিসির আলি,মাসুদ রানা,কুয়াশা,সাইমুম,একেন বাবু,তিন গোয়েন্দা,অদ্ভুতুরে,বোমক্যাশ প্রভৃতি সিরিজ এর উপন্যাস পোষ্ট করবেন।নিয়মিত পোষ্ট করতে হবে।২০০০+ প্লাস লাইক অবশ্যই আসবে।সব উপন্যাস টাইপিং করতে হবে না।অন্যান্য পেজ/ebanglalibrary থেকে কপি করবেন।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (7,552 পয়েন্ট)
আপনি ফান পেজ /উপদেশ মূলক/শিক্ষা জাতীয় পেজ বেশ জনপ্রিয়
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (1,077 পয়েন্ট)
আপনি অবিশ্বাস্য নিউজ,অসাধারণ কথা,Good Vs Bad ইত্যাদি দিতে পারেন।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
1 উত্তর
01 জানুয়ারি "ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা করেছেন Sadik028 (7 পয়েন্ট)
0 টি উত্তর
01 জানুয়ারি "ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা করেছেন Sadik028 (7 পয়েন্ট)

283,134 টি প্রশ্ন

367,516 টি উত্তর

110,710 টি মন্তব্য

152,737 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...