বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
1,729 জন দেখেছেন
"সাধারণ" বিভাগে করেছেন (1,942 পয়েন্ট)
কোন কোন দেশে "আজান"দেওয়া সম্পূর্ণ নিষেধ, ও কেন??

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (8,651 পয়েন্ট)
এমন কোন দেশ নেই যেখানে আজান দেয়া সম্পুর্ন নিষেধ তবে অনেক দেশেই আমাদের দেশের মত মাইক বাজিয়ে উচ্চস্বরে আজান দেয়া নিষিদ্ধ।
মিলন আহাম্মেদ দীর্ঘ দিন যাবত তথ্য-প্রযুক্তি পেশায় নিয়োজিত। এছাড়াও সৌখিন সাংবাদিকতা, রাজনৈতিক বিশ্লেষন এবং সামাজিক সচেতনতামুলক কর্মকান্ডে জড়িত। যে কোন বিষয়ে অাগ্রহী আর প্রচন্ড ভ্রমন পিপাসু, দেশের বিভিন্ন স্থানসহ এপর্যন্ত ৬ টা দেশে ভ্রমনের অভিজ্ঞতা লাভ করেছেন। যে কোন বিষয় একটু ভিন্ন দৃষ্টিকোন থেকে চিন্তা করতে পছন্দ করেন।
করেছেন (9,565 পয়েন্ট)
আপনি আমার উত্তর কেন লুকায়িত করলেন।

গুগল এ সার্চ দিয়ে দেখেন ব্রাজিল এর নাম

আসছে যেখানে আযান দেওয়া নিষিদ্ধ।

তাহলে কেন আমার দেওয়া উত্তর লুকানো

হল..!!!??
করেছেন (5,684 পয়েন্ট)
ব্রাজিলে আজান দেওয়া সম্পূর্ণ নিষিদ্ধ নয়। প্রকাশ্যে আজান দেওয়া নিষিদ্ধ। আর প্রশ্নকর্তা সম্পূর্ণ নিষিদ্ধ এমন দেশের নাম চেয়েছেন। যা প্রকৃতপক্ষে নেই।
করেছেন (8,651 পয়েন্ট)
এরকম একটা সংবেদনশীল বিষয়ে মনগড়া বিভ্রান্তিকর উত্তর দিলে সেটা লুকানো হবে প্রয়োজনে সদস্যপদও বাতিল করা হবে। গুগল একটা উন্মুক্ত সার্চ ইঞ্জিন, গুগল কোন কিছুর যথাযথ সূত্র হতে পারেনা। নির্দিষ্ট যাচাইকৃত সূত্র উল্লেখ করুন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
28 জুন 2018 "আইন" বিভাগে জিজ্ঞাসা করেছেন মোঃ জাকারিয়া হোসাইন (13 পয়েন্ট)

321,776 টি প্রশ্ন

412,068 টি উত্তর

127,613 টি মন্তব্য

177,340 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...