1,553 জন দেখেছেন
"সাধারণ" বিভাগে করেছেন (1,847 পয়েন্ট)
কোন কোন দেশে "আজান"দেওয়া সম্পূর্ণ নিষেধ, ও কেন??

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (8,638 পয়েন্ট)
এমন কোন দেশ নেই যেখানে আজান দেয়া সম্পুর্ন নিষেধ তবে অনেক দেশেই আমাদের দেশের মত মাইক বাজিয়ে উচ্চস্বরে আজান দেয়া নিষিদ্ধ।

মিলন আহাম্মেদ দীর্ঘ দিন যাবত তথ্য-প্রযুক্তি পেশায় নিয়োজিত। এছাড়াও সৌখিন সাংবাদিকতা, রাজনৈতিক বিশ্লেষন এবং সামাজিক সচেতনতামুলক কর্মকান্ডে জড়িত। যে কোন বিষয়ে অাগ্রহী আর প্রচন্ড ভ্রমন পিপাসু, দেশের বিভিন্ন স্থানসহ এপর্যন্ত ৬ টা দেশে ভ্রমনের অভিজ্ঞতা লাভ করেছেন। যে কোন বিষয় একটু ভিন্ন দৃষ্টিকোন থেকে চিন্তা করতে পছন্দ করেন।
করেছেন (7,746 পয়েন্ট)
আপনি আমার উত্তর কেন লুকায়িত করলেন।

গুগল এ সার্চ দিয়ে দেখেন ব্রাজিল এর নাম

আসছে যেখানে আযান দেওয়া নিষিদ্ধ।

তাহলে কেন আমার দেওয়া উত্তর লুকানো

হল..!!!??
করেছেন (4,721 পয়েন্ট)
ব্রাজিলে আজান দেওয়া সম্পূর্ণ নিষিদ্ধ নয়। প্রকাশ্যে আজান দেওয়া নিষিদ্ধ। আর প্রশ্নকর্তা সম্পূর্ণ নিষিদ্ধ এমন দেশের নাম চেয়েছেন। যা প্রকৃতপক্ষে নেই।
করেছেন (8,638 পয়েন্ট)
এরকম একটা সংবেদনশীল বিষয়ে মনগড়া বিভ্রান্তিকর উত্তর দিলে সেটা লুকানো হবে প্রয়োজনে সদস্যপদও বাতিল করা হবে। গুগল একটা উন্মুক্ত সার্চ ইঞ্জিন, গুগল কোন কিছুর যথাযথ সূত্র হতে পারেনা। নির্দিষ্ট যাচাইকৃত সূত্র উল্লেখ করুন।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
28 জুন 2018 "আইন" বিভাগে জিজ্ঞাসা করেছেন মোঃ জাকারিয়া হোসাইন (7 পয়েন্ট)

283,113 টি প্রশ্ন

367,490 টি উত্তর

110,703 টি মন্তব্য

152,722 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...