বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
198 জন দেখেছেন
"খেলা" বিভাগে করেছেন (4,429 পয়েন্ট)
সম্পাদিত করেছেন

বিশ্বে এতো এতো ভালো মানের ফুটবল দল থাকতে আমরা বাংলাদেশীরা ব্রাজিল-আর্জেন্টিনা টিমকে কেনো সবচেয়ে বেশি সাপোর্ট করি?

বিশ্বে এতো এতো ভালো মানের ফুটবল ক্লাব থাকতে আমরা বাংলাদেশীরা রিয়াল মাদ্রিদ-বার্সেলোনা টিমকে কেনো সবচেয়ে বেশি সাপোর্ট করি?
বিশ্বে এতো এতো সেরা ও ভালো মানের ফুটবলার থাকতে আমরা বাংলাদেশীরা পেলে-ম‍্যারাডোনা, রোনালদো-রোনালদিনহো-জিদান, কাকা-মেসি, নেইমার-ক্রিশ্চিয়ানো রোনালদোকে কেনো সবচেয়ে বেশি সাপোর্ট করি?
করেছেন (5,575 পয়েন্ট)
আর্জেন্টিনা-ব্রাজিল আর বার্সেলোনা-রিয়াল মাদ্রিদের চেয়ে ভালো মানের খেলে কোন দল বা ক্লাব?

আর সবাই যে শুধু ওইগুলোই করে এমন কোনো কথা নেই। সবার নিজস্ব পছন্দ আছে। তবে এই দলগুলি ভালো খেলে এবং এরা চিরপ্রতিদ্বন্দ্বী। সেজন্যই বিশেষত এগুলো সমর্থন করা হয়।

3 উত্তর

+2 টি পছন্দ
করেছেন (1,462 পয়েন্ট)
এটা একজন মানুষের নিজ ইচ্ছার উপর ভিত্তি করে।একজন মানুষ যখন ভালো একজন খেলোয়াড়ের জীবনি পড়ে এবং তার ক্যারিয়ার র্যাংকিং ভালো করে পড়ে,,,,,তখন সে দেখে যে বিশ্বসেরা র্যাংকিংয়ে অাছে(খেলোয়াড়/ক্লাব/দেশ) তাকেই সাপোর্ট করে।ঐ ভালো খেলোয়াড় যে দেশে খেলবে সে ঐ দেশের সাপোর্টার হবে।।।
অার এটা মানুষ তার নিজ ইচ্ছায় বেছে নেয়।
+2 টি পছন্দ
করেছেন (34 পয়েন্ট)
আমি জার্মানির সাপোর্টার।আমি যদিও মেসিকে সবচেয়ে পছন্দ করি তবুও আর্জেন্টিনাকে সাপোর্ট করিনা।ফুটবলের আসল খেলা একজন দিয়ে হয় না।পুরো দল হালকা শক্ত হলেই খেলার মান ভালো হয়।আর পছন্দ অপছন্দ মানুষের একান্তই মনের ব্যাপার।যার যা ভালো লাগবে সে তারই সাপোর্ট করবে।
+1 টি পছন্দ
করেছেন (3,570 পয়েন্ট)
সম্পাদিত করেছেন
বিশ্বে খেলাধুলার মধ্যে ফুটবল খেলারই চর্চা বেশি হয়।বাংলাদেশও এর ব্যতিক্রম নয়।এখানে বিভিন্ন দলের সাপোর্টার লক্ষ করা যায়।তারমধ্যে ব্রাজিল আর্জেন্টিনার সমর্থকই সবচেয়ে বেশি।এর বাইরেও বিভিন্ন দলের সমর্থক অনেক রয়েছে।ক্লাব এবং খেলোয়াড় পর্যায়েও সাপোর্টারের বিষয়টি একই।আর মানুষ সৌন্দয্যের পূজারি।যে দল ভাল খেলে তাকেই তো সাপোর্ট করবে।চ্যাম্পিয়নস লীগে এবার নিয়ে রিয়াল মাদ্রিদ টানা তিনবার শিরোপা জিতল।ব্যালন ডি অর এর লড়াইয়ে প্রথম তিনের মধ্যে মেসি,রোনালদো,নেইমারের নাম থাকে।এরকমই সবক্ষেত্রে মানুষ সেরাটাকেই সাপোর্ট করে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর

311,757 টি প্রশ্ন

401,337 টি উত্তর

123,242 টি মন্তব্য

172,802 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...