55 জন দেখেছেন
"আইন" বিভাগে করেছেন (946 পয়েন্ট)
সম্পাদিত করেছেন

আমি প্রতিদিনই ভালোবাসা দিবস পালন করি এবং এ দিবস উপলক্ষে প্রতিদিনই কুরআন তিলাওয়াত করি ও কুরআনকে ১০০টা চুমা প্রদান করি। এমনটা করার দরুন, আমার কি কখনো কোনো গুনাহ্ হবে? কিংবা প্রতিদিন ভালোবাসা দিবস পালন করার অপরাধে আমার কি আন্তর্জাতিক বা দেশীয় আইনে কখনো কোনো শাস্তি হতে পারে?

2 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (668 পয়েন্ট)
আপনার প্রশ্ন দেখে না হেসে পারলাম না ভাই। আপনি তো প্রত্যেক দিনে অনেক ভাল একটা কাজ করেন। এ জন্য আল্লাহ তাআলা অনেক খুশি হন। আর এ জন্য আল্লাহ তাআলা আপনাকে পুরস্কার দেবেন। আর আপনি ভাবছেন কিনা এই দুনিয়ার কোন শাস্তির কথা। এরকম কোন শাস্তির বিধান নাই যে মুসলমান কোরআন শরীফ তেলাওয়াত করলে তার বিরুদ্ধে কোন ব্যবস্থা নেওয়া হবে।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (7,744 পয়েন্ট)
না কোন প্রকার শাস্তি হবে না। দেশীয় ও আন্তর্জাতিক আইনে। আপনি প্রতিদিন কোরান পড়েন এতে আপনার আলম নামাতে অনেক সাওয়াব লেখা হয় এবং পাপ মোচন করা হয়। এতে শাস্তির তো কিছু নাই। এক জন মুসলিম হিসাবে এই গুলা করা আপনার কর্তব্য।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
02 মে 2015 "আইন" বিভাগে জিজ্ঞাসা করেছেন দূরের কাশবন (8,092 পয়েন্ট)

282,351 টি প্রশ্ন

366,566 টি উত্তর

110,327 টি মন্তব্য

152,159 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...