216 জন দেখেছেন
"খেলা" বিভাগে জিজ্ঞাসা করেছেন (819 পয়েন্ট)

ফিফা বিশ্বকাপ ২০১৮ এন্ড্রোয়েড ফোনে খেলা দেখার কোন এপ্স আছে কি? থাকলে লিংক দিবেন প্লিজ।

মন্তব্য করা হয়েছে করেছেন (10 পয়েন্ট)

5 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (3,308 পয়েন্ট)

হ্যা আছে এখান থেকে ডাউনলোড করে নিন।

মন্তব্য করা হয়েছে করেছেন (665 পয়েন্ট)
ভাই এই অ্যাপস টিতে মাত্র তিনটি server একটা সার্ভার কানেক্ট হয় না তাহলে খেলা দেখবো কিভাবে?
0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (1,240 পয়েন্ট)
আপনি এইই এপসের মাধ্যমে সরাসরি খেলা দেখতে পারবেন। লিংক https://play.google.com/store/apps/details?id=com.aurabd.nagoriktv
0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (7,381 পয়েন্ট)

খুব সহজেই Mx player এর মাধ্যমে বিশ্বকাপ খেলাসহ বিশ্বের যে কোন খেলা দেখতে হলে  Redbox Apk এই অ্যাপসটি ডাউনলোড করে নিন।এখানে বিশ্বের অনেক ভাল স্পোর্টস চ্যানেলসহ বাংলাদেশ আর অনান্য দেশের চ্যানেল ও উপভোগ করতে পারবেন।

অ্যাপসটি ডাউনলোড করে ইনস্টল দিয়ে ভেতরে ক্লিক করুন অনেক চ্যানেল দেখতে পারবেন একটু নিচে Bein sport 1 চ্যানেল সিলেক্ট করে সার্ভার ১ সিলেক্ট করে একটি এড দিবে এড ৭ সেকেন্ড মত দেখে তাঁরপর উপরে ক্রস চিহ্নে ক্লিক করলে কিছু প্লেয়ার চাইবে সেখান থেকে Mx Player সিলেক্ট করে বেন স্পোর্টস থেকে সরাসরি বিশ্বকাপ খেলা উপভোগ করুন।




রবিন আহমেদ দেশের বাহিরে থেকেও দেশের প্রতি অভাবনীয় টানে দেশের মানুষকে উপকার করার জন্য বেছে নিয়েছেন বিস্ময় অ্যানসারসকে। নতুন কিছু জানতে এবং অন্যকে জানাতে সুদূর ওমানে থেকেও বাংলার মানুষের প্রতি ভালোবাসার টানে তিনি বিস্ময়ের সাথে কাজ করে যাচ্ছেন এবং তিনি ওমানে ডলার/ভয়েস ব্যবসার সাথে জড়িত আছেন। বিস্ময়ের সঙ্গে রয়েছেন একজন সমন্বয়ক হিসেবে।
0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (1,233 পয়েন্ট)
আপনি Live net tv এই অ্যাপটিতে খেলা দেখতে পারবেন।এখানে অনেক খেলের চ্যানেল রয়েছে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

270,157 টি প্রশ্ন

353,083 টি উত্তর

104,623 টি মন্তব্য

143,185 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...