143 জন দেখেছেন
"আইন" বিভাগে জিজ্ঞাসা করেছেন (6 পয়েন্ট)
সমস্যাটা হচ্ছে, আমাদের সিরাজগঞ্জ জেলার, উল্লাপাড়া থানার, সলপ ডাকঘরের একটি বিদ্যালয় হচ্ছে সলপ উচ্চ বিদ্যালয়। এই বিদ্যালয়ের একজন শিক্ষক হচ্ছেন হাফিজুর স্যার। ইনি বর্তমানে রিটায়ার্ড। সবাই তাকে আমজাদ স্যার হিসেবেই চেনেন। বিদ্যালয়ের কাছাকাছিই তার বাড়ি। তো উনি গণিত শিক্ষক হিসেবে আসলেই খুব ভালো শিক্ষক। এই স্যার ব্যাচ ভাগ করে প্রাইভেট পড়ান। প্রতি ব্যাচ এ তাও 10-15 জনের বেশী থাকে। কিন্তু সমস্যা হচ্ছে তিনি যখন ছাত্র ছাত্রীদের প্রাইভেট পড়ান, ছাত্রদের স্যার এর বিপরীত এ বসান। আর ছাত্রীদের বসান তার পাশে। অঙ্ক করানোর সময় সে ছাত্রীদের গায়ে, হাত এর কনুই এর উপরের দিকে, এমনকি ওড়নার নীচে পর্যন্ত হাত দেন।। আর কোনো ছাত্রী বাধা এতে দেওয়ার চেষ্টা করলে স্যার তার উপর চড়াও হন। তারপর কিছু ছাত্রী কে স্যার তার পিঠের উপর হেলান দিয়ে থাকতে বাধ্য করেন। আমি তার একজন ছাত্র। তাই কিছু বলতে পারিনা। এমন অবস্থায় আমি কী করতে পারি?? দয়া করে সহায়তা করুন :( :'(

2 উত্তর

1 টি পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (1,232 পয়েন্ট)
সম্পাদিত করেছেন
হ্যা, আপনি থানায় এ বিষয়ে ডায়েরি করতে পারেন। তবে প্রমাণ ও স্বাক্ষী হিসেবে কিছু ছাত্রীদের জবান বন্দী এবং পারলে এমন অশ্লীল ফটো উঠিয়ে থানায় ডায়েরি করতে পারেন। আপনি যেহেতু একজন ছাত্র আপনার একার পক্ষে এটা সম্ভব নয় এজন্য প্রথমে উচিৎ ঐ সব ছাত্রীদের অভিভাবক এবং আপনার অভিভাবকের সঙ্গে এ বিষয়ে খুলে বলা। এবং তাদের দিয়ে কাজটি করানো|
0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (2,453 পয়েন্ট)
১০৯৮ এ কল দিয়ে আপনি এ বিষয়ক তথ্য প্রদান করুন এবং সাহায্য চান। এটি অনেক বিজি থাকে তাই একবার চেষ্টায় হতাশ না হয়ে কয়েকবার করুন। 

তবে এটি এলাকার মুরব্বিদের ব্যাপারটা বলে ফয়সালা করা গেলে বেশি ভালো হবে। তাই আপনি এলাকায় গণ্য-মান্য এবং মুরব্বিক কাউকে ব্যাপারটা জানান এবং ফয়সালা করতে অনুরোধ করুন। কয়েকজন ছাত্র-ছাত্রী যেন এতে সাক্ষী দেন সেটা নিশ্চিত করুন এবং স্যারকে কাঠগড়ায় দাঁড় করান। 

থানায় জিডিও করানো যাবে তবে পুলিশদের এরকম ছোটখাটো বিষয়ে আগ্রহ কম। দেখা গেল আপনাকে আরো হয়রানির স্বীকার হতে হবে। 
মন্তব্য করা হয়েছে করেছেন (6 পয়েন্ট)
হুমম...কিন্তু সমস্যা হচ্ছে ব্যাপারটি প্রায় সকলেই জানে। কিন্তু ভ্রুক্ষেপ করেনা কেউ

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

4 টি উত্তর
3 টি উত্তর

234,986 টি প্রশ্ন

302,862 টি উত্তর

85,382 টি মন্তব্য

118,677 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...