451 জন দেখেছেন
"অভিযোগ ও অনুরোধ" বিভাগে করেছেন (1,174 পয়েন্ট)
সম্পাদিত করেছেন
বিস্ময়ের প্রশাসক, সমন্বয়ক, সম্পাদক ও বিশেষজ্ঞসহ সকল সাধারণ সদস‍্যদের দৃষ্টি আকর্ষণ করছি?

আমার এই প্রশ্নটি 

https://www.bissoy.com/802257/#c802273 

লুকিয়ে রাখা হয়েছে কেনো? 

আমার প্রশ্নের ব‍্যাখ‍্যায় বা মন্তব‍্যে কোনো ভুল থাকলে, দয়াকরে সংশোধন করে দিলে ভালো হতো? 

বিশেষজ্ঞ Atikul Islam ভাই প্রশ্নটি লুক্কায়িত করেছেন, লুকানোর যৌক্তিক কারনটা বললে ভালো হতো? 

এই প্রশ্নটি পুনরায় খোলা করা যায় কি না, বিবেচনা করলে ভালো হতো? 

আমার আরেকটি প্রশ্ন 

https://www.bissoy.com/803698/#a803798 

লুকিয়ে রাখা হয়েছে কেনো? 

ভাই আরিয়ান প্রশ্নটি লুক্কায়িত করেছেন, লুকানোর যৌক্তিক কারণটা কি? এ ধরণের প্রশ্ন বিস্ময়ে বহু রয়েছে। যেমন, 

আমার আরেকটি প্রশ্ন 

https://www.bissoy.com/782331/ লুকানো হয়নি। 

আমার আরো কয়েকটি প্রশ্ন লুকিয়ে রাখা হয়েছে, তবে সেগুলো লুকানো নিয়ে আমার কোনো আপত্তি নেই। 

তবে উপরের দুইটি লুক্কায়িত প্রশ্ন পুনরায় খোলা করা যায় কি না বিবেচনা করলে ভালো হতো? এই প্রশ্ন দুইটির প্রথমটি জ্ঞানগর্ভমূলক কথার দিকে সকলকে ধাবিত করে এবং দ্বিতীয়টি সৃজনশীলতার অনুপ্রেরণা যোগায়। ভালো কোনোকিছু নষ্ট করতে নেই। আমি যা জানি, তা সুন্দরভাবে সবাইকে জানানোর জন‍্য বিস্ময়ে এসেছি। এখানে বিতর্ক, পয়েন্ট কামাই বা বিস্ময়কর গুরু হওয়ার জন‍্য আসেনি। আসলে আমার স্ত্রী ও ভাই-বোন ব‍্যতীত আপনজনদের আর কেউই বেঁচে নেই। অনেকটা একাকীত্ব দূর করতে, সকলকে জানাতে ও নিজে জানতে এখানে আসা। বিস্ময় এনস‍্যারস আমাকে ছুঁড়ে ফেলে দেবে না তো? ইচ্ছা হলে, ব্লক মেরে দিবেন, আর বিরক্ত করবো না। 

পরিশেষে প্রশ্ন দুইটি পুনরায় খোলা করার জন‍্য বিনীতভাবে অনুরোধ জানাচ্ছি। 

ধন‍্যবাদ সবাইকে।
করেছেন (7,939 পয়েন্ট)
ভাই আপনাকে উত্তরেই সব বুঝিয়ে বলেছি।এটা সমস্যার সমাধানের প্রশ্ন উত্তর ভিক্তিক ওয়েব সাইট।এখানে আপনার সমস্যার কথা বললে সমাধান হবে।আপনি যেগুলো প্রশ্নটি করেছেন এগুলো কোন প্রশ্ন না।এগুলো সবার মতামত চাওয়া প্রশ্ন।কাজেই ভাইয়া এসকল প্রশ্ন বিস্ময়ে গ্রহনযোগ্য না।আপনি বিস্ময়ের নীতিমালা মেনে প্রশ্ন করুন আশা করি কেউ লুকাবে না।
করেছেন (1,573 পয়েন্ট)
@Badshah Niazul,বিস্ময় একটি সু-নির্দিষ্ট নিয়মের মধ্যে চলে।নীতিমালা বিরোধী কার্যক্রম করলে বিশেষ সদস্যরা লুকিয়ে ফেলবেন এটাই স্বাভাবিক।আপনি যেকোনো প্রশ্নের সঠিক উত্তর দিয়ে মানুষকে সাহায্য করতে পারেন,কিছু জানতে প্রশ্নগুলোর উত্তর দেখতে পারেন।

আপনার উল্লিখিত লুকায়িত পোস্টগুলো কোনো প্রশ্ন না।কাউকে জানানোর জন্য/মতামত চাওয়ার জন্য প্রশ্নের মাধ্যমে পোস্ট করা বিস্ময়ের নিয়মের বাইরে।এরকম প্রশ্ন করা থেকে বিরত থাকুন।শুধুমাত্র সমস্যার সমাধানের জন্য বিস্ময়ে প্রশ্ন করুন।আশাকরি বুঝতে পেরেছেন।
করেছেন (7,939 পয়েন্ট)
Badsha [email protected] এরকম প্রশ্ন সাইটে থাকলে বিশৃখলা সৃষ্টি হবে। এটা প্রশ্ন না।সব জেলাতে আমি তোমাকে ভালবাসি কি বলে এরকম প্রশ্ন এর আগে ও এসেছিল সেগুলো হাইড করা হয়েছে শুধু আপনার নয়।ক্ষমতার অব্যবহার তখনই হতো যে আপনার উত্তর মুছে আমি উত্তর দিলে। আমরা সব সবময় সাইটের ভালর জন্য সঠিক সিদ্ধান্ত নি।আপনি চিন্তা করুন এরকম প্রশ্নে উত্তর করবে কত জন্য আর কত বিতর্ক হবে আর সাইট ও একটা আড্ডার সাইট মনে হবে।তাই ভাইয়া এরকম প্রশ্ন না করে নীতিমালা অনুযায়ে প্রশ্ন করেন।আশা করি বুঝতে পারবেন।
করেছেন (1,573 পয়েন্ট)
সম্পাদিত করেছেন

@Badsha Niazul, 

আগ্রহ থেকে সবাই'ই প্রশ্ন করে,তবে সেটা হবে যুক্তিযুক্ত,নীতিমালাসম্মত।


'আমি তোমাকে ভালোবাসি' বাংলাদেশের বিভিন্ন আঞ্চলিক ভাষায় কি বলে?

এই প্রশ্নটার ৬৪ টা মিনিমাম উত্তর আসতে পারে।এখন এই প্রশ্নটা দেখে অন্য সদস্যরা অন্যান্য বাক্য/শব্দগুলোর এরকম উত্তর চাইবে/মতামত চাইবে।দেখা যাবে বিশৃঙ্খলায় ভরে যাবে সাইটটা।অপ্রয়োজনীয় প্রশ্নের ভিড়ে খুজে পাওয়া যাবে না প্রয়োজনীয় প্রশ্নগুলো।সুতরাং এরকম প্রশ্ন করা থেকে বিরত থাকুন।

ধন্যবাদ :-)





করেছেন (2,927 পয়েন্ট)
@naizul, এটা নীতিমালার বহির্ভুত। বিশেষজ্ঞরা যা করেছে ভালই করেছে। যে খানে ৬৪ টা উত্তর আসার সম্ভাবনা সেইই প্রশ্নকে তো অনুমোদনই দেওয়া হয় না। তবে সেগুলোকে কিছু উত্তরের জন্য অনুমোদন দেওয়া হয়। কিন্তু আপনাত প্রশ্নটি এমন প্রশ্ন, যেটাতে উত্তর করলে বিস্ময়ের উত্তরের লিমিটেশন ছাড়িয়ে চলে যাবে।

2 উত্তর

2 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (6,244 পয়েন্ট)

https://www.bissoy.com/terms 

image image   

আপনার প্রশ্নে ত্রুটি ছিল তাই প্রশাসনের পক্ষ থেকে লুকিয়ে রাখা হয়েছে। আপনি নীতিমালা পড়ুন তাহলে বুঝতে পারবেন। যদি তারপরও বুঝতে না পারেন তাহলে এক সপ্তাহ সময় নিন। আপনার প্রশ্ন লুকায়িত করা হয়েছে এজন্য আপনি রেগে গেছেন। রাগান্তিত অবস্থায় মানুষের ব্রেন সঠিক ভাবে কাজ করতে পারে না তাই আপনি এই মুহূর্তে বুঝতে পারছেন না আপনার ভুল কোথায় ছিল।  

সর্বোপরি বিস্ময় অ্যানসারস এর যে কোন বিষয়ে প্রশাসকবৃন্দ সর্বময় ক্ষমতা সংরক্ষণ করেন। 


মোঃ আরিফুল ইসলাম বিস্ময় ডট কম এর প্রতিষ্ঠাতা। খানিকটা অস্তিত্বের তাগিদে আর দেশের জন্য বাংলা ভাষায় কিছু করার উদ্যোগেই ২০১৩ সালে তার হাত ধরেই যাত্রা শুরু করে বিস্ময় ডট কম। পেশাগত ভাবে প্রোগ্রামার।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (7,939 পয়েন্ট)

আপনার প্রশ্নগুলো লুকানোর যুক্তিগত কারন আছে আপনার প্রশ্নটি নীতিমালা ভঙ্গ করেছে।প্রথম প্রশ্ন এবং ২য় প্রশ্নে আপনি সবার মতামত চেয়েছেন যেটা বিস্ময় নীতিমালা অনুসরন করে না।বিস্ময় সমস্যা সমাধানের সাইট এখানে কোন এরকম প্রশ্ন গ্রহনযোগ্য নয়।আপনার এরকম প্রশ্ন যে কোন ফেসবুক গ্রুপে করে মতামত জানতে পারেন।দয়া করে বিস্ময়ের নীতিমালা পড়ে নিন।নীতিমালা অনুসরন করে প্রশ্ন করবেন। 



রবিন আহমেদ দেশের বাহিরে থেকেও দেশের প্রতি অভাবনীয় টানে দেশের মানুষকে উপকার করার জন্য বেছে নিয়েছেন বিস্ময় অ্যানসারসকে। নতুন কিছু জানতে এবং অন্যকে জানাতে সুদূর ওমানে থেকেও বাংলার মানুষের প্রতি ভালোবাসার টানে তিনি বিস্ময়ের সাথে কাজ করে যাচ্ছেন এবং তিনি ওমানে ডলার/ভয়েস ব্যবসার সাথে জড়িত আছেন। বিস্ময়ের সঙ্গে রয়েছেন একজন সমন্বয়ক হিসেবে।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
1 উত্তর
15 জুন 2018 "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল

283,809 টি প্রশ্ন

368,375 টি উত্তর

111,091 টি মন্তব্য

153,221 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...