119 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন (18 পয়েন্ট)

3 উত্তর

1 টি পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (6,437 পয়েন্ট)
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর
এটা কোন ভাবেই সম্ভব নয় যদি না মেয়ে টা আপনাকে ইচ্ছা কৃত ভাবে বলে কারণ এক জনের মনে কি চলছে তা কোন ভাবেই জানা সম্ভব নয়। তাই আপনি মেয়ে টির সাথে সরাসরি কথা বলুন। বা তার ব্যাবহার আচারণ লক্ষ্য করুন। যদি উলটা পালটা হয় তাহলে বুঝে নিবেন। সে অন্য কোথাও রিলেশন করছে।
মন্তব্য করা হয়েছে করেছেন (139 পয়েন্ট)
ঠিক বলেছেন ভাই।
1 টি পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (1,320 পয়েন্ট)
মেয়েটি যদি অন্য কাউকে ভালোবাসে তাহলে তার বিভিন্ন অাচার-অাচরন বলে দিবে সে অন্য কাউকে ভালোবাসে কিনা।যেমন::::সে অাপনার সাথে অাগে যেমনভাবে থাকত বর্তমানে সেরকম থাকবেনা।সে শুধু অাপনার থেকে দুরে থাকতে চাইবে।অাপনার সাথে অাগে যেরকম ফোনে কথা বলত তা ধীরে ধীরে কমে যাবে।অাপনার কোন কথার খেয়াল রাখবেনা।সে অাপনাকে বুঝার চেষ্টা করবেনা।অাপনাকে দেখলে তার বেশী হাসি পাবেনা।
অাশা করি বুঝতে পেরেছেন।ধন্যবাদ।

বিস্ময়ের

সাথেই থাকুন।
0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (2,683 পয়েন্ট)
যদি সে অন্য কাউকে ভালোবাসে তো সে কখনো ই তার মুখ থেকে স্বীকার করবেনা। আপনি তার সিম কোন ভাবে নিয়ে তার কল হিস্টোরি চেক করুন,ফেসবুক মেসেজ চেক করুন।যদি অন্য কাউকে ভালো বাসে তবে অবশ্যই তার প্রমান মোবাইলে থাকবে
closeWe

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

258,942 টি প্রশ্ন

337,746 টি উত্তর

98,469 টি মন্তব্য

135,410 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
closeWe
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...