বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
2,410 জন দেখেছেন
"নোটিশ বোর্ড" বিভাগে করেছেন (1,745 পয়েন্ট)

অভিনন্দন সবাইকে! আপনাদের প্রিয় ওয়েবসাইট বিস্ময় অ্যানসার ক্রমাগত এগিয়েই চলেছে। প্রতিদিন আসছে অনেকগুলো প্রশ্ন এবং তার সমাধান। এখন বিস্ময় অ্যানসার (Bissoy Answers) অতিক্রম করেছে ৩,০০০০০ উত্তরের এক বিশাল মাইলফলক!!। এখন এ সম্পর্কে আপনার অনুভূতিটা কিরকম?... উত্তরে ব্যক্ত করুন আপনার অনুভূতি_?

করেছেন (32 পয়েন্ট)
অভিনন্দন, জেনে ভালো লাগলো। আজ প্রথম নিবন্ধন করলাম। অবশ্য এর আগে অনেক উত্তর পেয়ে উপকৃত হয়েছি। আশা করি এই ওয়েবসাইট আরও উন্নতি সাধন করবে
করেছেন (19 পয়েন্ট)
সবি ঠিক আছে । কিন্তু আমি এখানে কনো প্রশ্ন করতে পারছি না কেন? কারন জানতে  চাই
করেছেন (1,627 পয়েন্ট)
বর্তমানে আপনার পয়েন্ট শূন্য(০)।যেকোনো প্রশ্নের সঠিক ও মানসম্মত উত্তর দিলে আপনি পয়েন্ট পাবেন।যা দিয়ে আপনি প্রশ্ন করতে পারবেন।প্রতিটি অনুমোদিত উত্তরের জন্য ৩ পয়েন্ট পাবেন।
করেছেন (5 পয়েন্ট)
খুবই ভাল লাগছে। প্রিয় এই সাইটের সাফল্যে আমিও খুশি অনেক।

88 উত্তর

+14 টি পছন্দ
করেছেন (1,048 পয়েন্ট)

আমার খুব ভালো লাগছে এই উন্নতি দেখে।আমাদের এই সাইটএ এখন তিন লক্ষ সমাধান ! ! ! এটা অবশ্যই এই সাইটের সবার জন্য বিশাল গর্বের ব্যাপার।তাই আবারও ভিজিটরদের প্রতি আমার অফুরন্ত শুভেচ্ছা ও অভিনন্দন !! ভবিষ্যতে Bissoy Answers এর আরও অনেক উন্নতি হোক এটাই আমরা চাই।

+13 টি পছন্দ
করেছেন (14,197 পয়েন্ট)
২০১৪ সালে শুভযাত্রা হওয়া বিস্ময় অ্যানসার আজ সারা

বিশ্বেই পরিচিত। বাংলাদেশের সবথেকে বড় ও নির্ভরযোগ্য 

ওয়েবসাইট বিস্ময় অ্যানসার ৩ লক্ষের অধিক প্রশ্নের উত্তর

নিয়ে বিশাল তথ্য ভান্ডারে পরিণত হয়েছে। দিন অতিবাহিত 

হওয়ার সাথে সাথে সদস্য সংখ্যা, বিস্ময়ের জনপ্রিয়তা এবং

তথ্য ভান্ডার বৃদ্ধি পাবে। আমার বিশ্বাস বিস্ময় অ্যানসার 

কোনো একদিন সকলের পরিচিত ও প্রিয় ওয়েব সাইটে 

পরিণত হবে। ৩ লক্ষ উত্তরের মধ্যে আমার ও ক্ষুদ্রতম কণা

অবদান আছে আমি আমার অবদান নিয়ে ও বিস্ময় অ্যানসারের

কার্যক্রম নিয়ে গর্বিত। অনূভৃতি লিখে প্রকাশ ও শেষ করা যাবে না।
জুনায়েত ইসলাম: দেশ ও মানুষের সেবায় নিজেকে আত্মনিয়োগ করতে সদা প্রস্তুত। শৃঙ্খলা ও ফিটনেস সম্পর্কে খুব সচেতন এবং প্রচন্ড দেশ প্রেমী এজন্যই দেশ রক্ষার মতো পবিত্র দায়িত্ব বেছে নিয়েছেন পেশাগত জীবনে। জ্ঞানার্জনের লক্ষ্যে ও পরোপকারের স্বার্থে দীর্ঘদিন থেকেই বিস্ময় অ্যানসারের সাথে অঙ্গাঅঙ্গি ভাবে জড়িত।
+12 টি পছন্দ
করেছেন (6,757 পয়েন্ট)
আমার অনেক! অনেক!! ভালো লাগছে। অভিনন্দন! জানাই বিস্ময় অ্যান্সারস এর সকল সদসগনকে যাদের কল্যানে বিস্ময় অ্যান্সারস আজ বিশাল এক মাইল ফলক স্পর্শ করতে পেরেছে।

আমার আরো! ভালো লাগছে যে, বিস্ময়ে এসে অনেক অজানা তথ্য সম্পর্কে জানতে পেরেছি, চেষ্টা করেছি অন্যের সমস্যা সমাধানের। আশা করি, আরো অনেক দূর এগিয়ে যাবে বিস্ময়।

বিশেষ করে অসংখ্য ধন্যবাদ জানাই প্রশাসক সাহেব এবং সকল সদস্যকে যাদের কল্যাণে এত বড় একটি জ্ঞানের আসরে আসতে পেরেছি । যেখানে জ্ঞানকে সমৃদ্ধ করতে এসে আমরা অনেক বড় একটা পুরষ্কার পেয়েছি। সেটা হলো অনেকের অভিনন্দন। এটাই যেন আমাদের কাছে বিশাল পাওয়া। এগিয়ে চলুক সবাই, এগিয়ে যাক বিস্ময়।
+10 টি পছন্দ
করেছেন (129 পয়েন্ট)
সত্যিই খুব গর্ববোধ করছি বিস্ময় অ্যানসারের সদস্য হতে পেরে। আমি এখানে নতুন তারপরও এই ওয়েব সাইটকে খুব ভালোবেসে ফেলেছি। এখনকার সকল সদস্যকে নিজের আপনজনই মনে হয়। এক কথায় বলতে গেলে সত্যিই খু্ব ভালো লাগছে।
+10 টি পছন্দ
করেছেন (5,737 পয়েন্ট)
ধন্যবাদ @প্রশ্ন এবং উত্তর। আসলে আমার জানা মতে বিস্ময় Answers শুধু বাংলাদেশে নয় পৃথিবীর মধ্যে সব থেকে সেরা প্রশ্ন এবং উত্তর সাইট। আমরা গর্বিত কারণ বিস্ময় এর প্রতিটা প্রশ্ন এবং উত্তর আমাদের ভিজিটর দের অনেক উপকারে আসে। তো ইসলাম বলে - অন্যকে সাহায্য বা হেল্প করলে অনেক সওয়াব পাওয়া যায়।আবার এটাও ঠিক কাউকে খারাপ কাজে সাহায্য করাও একপ্রকার অপরাধ।তাই আমি বিস্ময়ের প্রশাসকদের দৃষ্টি আকর্ষণ করছি। আপনারা অন্যনের ক্ষতি করতে পারে এমন প্রশ্ন কখনো অনুমোদন দিবেন না। বিস্ময় আরো এগিয়ে যাক এই দোয়া করি।
+8 টি পছন্দ
করেছেন (4,013 পয়েন্ট)

অবশ্যই এটি আনন্দের ব্যাপার!


তিন লক্ষ উত্তরের মাইলফলক মানে তিন লক্ষ সমাধান

বাহ! খুভ চমৎকার। ভাবতেই অবাক লাগছে।

 বিস্ময় আরো আরো বহু দূরে এগিয়ে যাক। এই কামনাই করি।
+7 টি পছন্দ
করেছেন (767 পয়েন্ট)
অভিনন্দন জানাই বিস্ময়ের প্রধান কর্মকর্তাদের এই মাইফলক অর্জন করার জন্য।আশা করি বিস্ময়কে আরও আরও সামনে এগিয়ে নিয়ে যাবেন। 
+6 টি পছন্দ
করেছেন (2,213 পয়েন্ট)

৩,০০,০০০ উত্তর মানে ৩,০০,০০০ টি সমাধান !!! 

অভিনন্দন বিস্ময়ের প্রশসকদের যার বিস্ময়ের পরিবেশ সুন্দর রাখার জন্য কাজ করে যাচ্ছেন। অভিনন্দন প্রতিটা সদস্যকে যারা তাদের ক্ষুদ্র ক্ষুদ্র জ্ঞান দিয়ে বিস্ময়কে একটা বিশাল তথ্যভাণ্ডার ও সমস্যা সমাধানের প্লাটফর্মে পরিনত করে যাচ্ছে। 

+6 টি পছন্দ
করেছেন (435 পয়েন্ট)
এইটা শুধু এই সাইটের গর্বের বিষয় নয় আমাদের ও একটা সম্মান যে আমি এই বিষ্ময় আন্সারের একজন সদস্য!
+6 টি পছন্দ
করেছেন (3,375 পয়েন্ট)
বিস্ময়ের ৩ লক্ষ উত্তরের মাইলফলক অতিক্রম করায় অভিনন্দন জানাই বিস্ময় কর্তপক্ষকে।কারণ তারা সুযোগ দিয়েছে বলেই তো বিস্ময়ে থাকা আমরা সবাই মিলে এই কৃতিত্ব অর্জনে সক্ষম হয়েছি।তাই বিস্ময়ের সকল সদস্যদেরও অভিনন্দন জানাই বিস্ময়ে তাদের মূল্যবান সময় দিয়ে মানুষের সমস্যা সমাধান করার জন্য।আমিও বিস্ময়ের পাশে থেকে এই মাইলফলকের অংশিদার হিসেবে নিজেকে ভাগ্যবান মনে করছি।এ অনুভূতি ভাষায় প্রকাশ করার মত নয়।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

26 টি উত্তর

299,734 টি প্রশ্ন

387,459 টি উত্তর

117,099 টি মন্তব্য

165,389 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...