1,898 জন দেখেছেন
"নোটিশ বোর্ড" বিভাগে জিজ্ঞাসা করেছেন (1,751 পয়েন্ট)
পূনঃতকমাযুক্ত করেছেন

অভিনন্দন সবাইকে! আপনাদের প্রিয় ওয়েবসাইট বিস্ময় অ্যানসার ক্রমাগত এগিয়েই চলেছে। প্রতিদিন আসছে অনেকগুলো প্রশ্ন এবং তার সমাধান। এখন বিস্ময় অ্যানসার (Bissoy Answers) অতিক্রম করেছে ৩,০০০০০ উত্তরের এক বিশাল মাইলফলক!!। এখন এ সম্পর্কে আপনার অনুভূতিটা কিরকম?... উত্তরে ব্যক্ত করুন আপনার অনুভূতি_?

মন্তব্য করা হয়েছে করেছেন (32 পয়েন্ট)
অভিনন্দন, জেনে ভালো লাগলো। আজ প্রথম নিবন্ধন করলাম। অবশ্য এর আগে অনেক উত্তর পেয়ে উপকৃত হয়েছি। আশা করি এই ওয়েবসাইট আরও উন্নতি সাধন করবে
মন্তব্য করা হয়েছে করেছেন (24 পয়েন্ট)
সবি ঠিক আছে । কিন্তু আমি এখানে কনো প্রশ্ন করতে পারছি না কেন? কারন জানতে  চাই
মন্তব্য করা হয়েছে করেছেন (1,464 পয়েন্ট)
বর্তমানে আপনার পয়েন্ট শূন্য(০)।যেকোনো প্রশ্নের সঠিক ও মানসম্মত উত্তর দিলে আপনি পয়েন্ট পাবেন।যা দিয়ে আপনি প্রশ্ন করতে পারবেন।প্রতিটি অনুমোদিত উত্তরের জন্য ৩ পয়েন্ট পাবেন।
মন্তব্য করা হয়েছে করেছেন (5 পয়েন্ট)
খুবই ভাল লাগছে। প্রিয় এই সাইটের সাফল্যে আমিও খুশি অনেক।

86 উত্তর

13 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (600 পয়েন্ট)

আমার খুব ভালো লাগছে এই উন্নতি দেখে।আমাদের এই সাইটএ এখন তিন লক্ষ সমাধান ! ! ! এটা অবশ্যই এই সাইটের সবার জন্য বিশাল গর্বের ব্যাপার।তাই আবারও ভিজিটরদের প্রতি আমার অফুরন্ত শুভেচ্ছা ও অভিনন্দন !! ভবিষ্যতে Bissoy Answers এর আরও অনেক উন্নতি হোক এটাই আমরা চাই।

12 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (13,330 পয়েন্ট)
২০১৪ সালে শুভযাত্রা হওয়া বিস্ময় অ্যানসার আজ সারা

বিশ্বেই পরিচিত। বাংলাদেশের সবথেকে বড় ও নির্ভরযোগ্য 

ওয়েবসাইট বিস্ময় অ্যানসার ৩ লক্ষের অধিক প্রশ্নের উত্তর

নিয়ে বিশাল তথ্য ভান্ডারে পরিণত হয়েছে। দিন অতিবাহিত 

হওয়ার সাথে সাথে সদস্য সংখ্যা, বিস্ময়ের জনপ্রিয়তা এবং

তথ্য ভান্ডার বৃদ্ধি পাবে। আমার বিশ্বাস বিস্ময় অ্যানসার 

কোনো একদিন সকলের পরিচিত ও প্রিয় ওয়েব সাইটে 

পরিণত হবে। ৩ লক্ষ উত্তরের মধ্যে আমার ও ক্ষুদ্রতম কণা

অবদান আছে আমি আমার অবদান নিয়ে ও বিস্ময় অ্যানসারের

কার্যক্রম নিয়ে গর্বিত। অনূভৃতি লিখে প্রকাশ ও শেষ করা যাবে না।

জুনায়েত ইসলাম শিপন: নির্মল চিন্তা চেতনা ও যৌক্তিক ব্যক্তিদের পছন্দ করেন। বাস্তবতা ও পরিস্থিতির সংগ্রামে জীবনের অধিকাংশ স্বপ্নই লক্ষ্যভ্রষ্ট। সুনাগরিকতা প্রতিষ্ঠার প্রচেষ্টায় জ্ঞানার্জন ও প্রচার করার স্বার্থে স্বার্থহীন ভাবে পরোপকার করে ও বিস্ময় ডট কমের স্বপ্নপূরণের তাগিদে বিস্ময়ের সাথে আছেন তিনি সমন্বয়ক হিসাবে।
9 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (129 পয়েন্ট)
সত্যিই খুব গর্ববোধ করছি বিস্ময় অ্যানসারের সদস্য হতে পেরে। আমি এখানে নতুন তারপরও এই ওয়েব সাইটকে খুব ভালোবেসে ফেলেছি। এখনকার সকল সদস্যকে নিজের আপনজনই মনে হয়। এক কথায় বলতে গেলে সত্যিই খু্ব ভালো লাগছে।
7 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (3,788 পয়েন্ট)
অসংখ্য ধন্যবাদ প্রশাসক সাহেব এবং সকল সদস্যকে যাদের কল্যাণে এতবড় একটি জ্ঞানের আসরে আসতে পেরেছি । যেখানে জ্ঞানকে সমৃদ্ধ করতে এসে আমরা অনেক বড় একটা পুরষ্কার পেয়েছি। সেটা হলো অনেকের অভিনন্দন। এটাই যেন আমাদের কাছে বিশাল পাওয়া। এগিয়ে চলুক সবাই, এগিয়ে যাক বিস্ময়।
7 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (3,730 পয়েন্ট)

অবশ্যই এটি আনন্দের ব্যাপার!


তিন লক্ষ উত্তরের মাইলফলক মানে তিন লক্ষ সমাধান

বাহ! খুভ চমৎকার। ভাবতেই অবাক লাগছে।

 বিস্ময় আরো আরো বহু দূরে এগিয়ে যাক। এই কামনাই করি।
6 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (767 পয়েন্ট)
অভিনন্দন জানাই বিস্ময়ের প্রধান কর্মকর্তাদের এই মাইফলক অর্জন করার জন্য।আশা করি বিস্ময়কে আরও আরও সামনে এগিয়ে নিয়ে যাবেন। 
6 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (2,432 পয়েন্ট)
ধন্যবাদ @প্রশ্ন এবং উত্তর। আসলে আমার জানা মতে বিস্ময় Answers শুধু বাংলাদেশে নয় পৃথিবীর মধ্যে সব থেকে সেরা প্রশ্ন এবং উত্তর সাইট। আমরা গর্বিত কারণ বিস্ময় এর প্রতিটা প্রশ্ন এবং উত্তর আমাদের ভিজিটর দের অনেক উপকারে আসে। তো ইসলাম বলে - অন্যকে সাহায্য বা হেল্প করলে অনেক সওয়াব পাওয়া যায়।আবার এটাও ঠিক কাউকে খারাপ কাজে সাহায্য করাও একপ্রকার অপরাধ।তাই আমি বিস্ময়ের প্রশাসকদের দৃষ্টি আকর্ষণ করছি। আপনারা অন্যনের ক্ষতি করতে পারে এমন প্রশ্ন কখনো অনুমোদন দিবেন না। বিস্ময় আরো এগিয়ে যাক এই দোয়া করি।
5 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (2,211 পয়েন্ট)

৩,০০,০০০ উত্তর মানে ৩,০০,০০০ টি সমাধান !!! 

অভিনন্দন বিস্ময়ের প্রশসকদের যার বিস্ময়ের পরিবেশ সুন্দর রাখার জন্য কাজ করে যাচ্ছেন। অভিনন্দন প্রতিটা সদস্যকে যারা তাদের ক্ষুদ্র ক্ষুদ্র জ্ঞান দিয়ে বিস্ময়কে একটা বিশাল তথ্যভাণ্ডার ও সমস্যা সমাধানের প্লাটফর্মে পরিনত করে যাচ্ছে। 

5 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (474 পয়েন্ট)
এইটা শুধু এই সাইটের গর্বের বিষয় নয় আমাদের ও একটা সম্মান যে আমি এই বিষ্ময় আন্সারের একজন সদস্য!
5 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (2,749 পয়েন্ট)
বিস্ময়ের ৩ লক্ষ উত্তরের মাইলফলক অতিক্রম করায় অভিনন্দন জানাই বিস্ময় কর্তপক্ষকে।কারণ তারা সুযোগ দিয়েছে বলেই তো বিস্ময়ে থাকা আমরা সবাই মিলে এই কৃতিত্ব অর্জনে সক্ষম হয়েছি।তাই বিস্ময়ের সকল সদস্যদেরও অভিনন্দন জানাই বিস্ময়ে তাদের মূল্যবান সময় দিয়ে মানুষের সমস্যা সমাধান করার জন্য।আমিও বিস্ময়ের পাশে থেকে এই মাইলফলকের অংশিদার হিসেবে নিজেকে ভাগ্যবান মনে করছি।এ অনুভূতি ভাষায় প্রকাশ করার মত নয়।
5 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (140 পয়েন্ট)
ভাই আমার অনেক ভালোলাগে Bissoy.answer কে আর আমি জীবনে অনেক উপকার পেয়েছি Bissoy. answer থেকে। ধন্যবাদ সবাইকে যারা জরিত আছে Bissoy.answer এর সাথে আশাকরি আরো এগিয়ে যাবে Bissoy. answer.
4 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (14 পয়েন্ট)
অনেক ভালো লাগতেছে, এর মাধ্যমে হাজর হাজার মানুয় তাদের সমস্যা গুলো সমাধান করতে পেরেছে।
4 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (213 পয়েন্ট)
আলহামদুলিল্লাহ...! বিশ্বয়ের সাথে থেকে নিজেকে ধন্য মনে করছি। বাস্তব জীবনের অনেক সমস্যার সমাধাণ পেয়েছি এখান থেকে। আশা করি বিশ্বয় আরও এগিয়ে যাবে নতুন দের সাথে হবে আরও নতুন... "
4 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (1,284 পয়েন্ট)
আরো এগিয়ে যাক bissoy এই কামনাই করে।আমি মনে করি এখানে এসে সবাই কিছুনা কিছু জানতে পেরেছে । কিছু বিশেষ সদস্য রয়েছে যারা ক্ষমতার অপব্যবহার করে তাদের পদ কেড়ে নিয়ে যোগ্যদের পদ দিলে সাইটটি আরো দ্রুত এগিয়ে যাবে।
4 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (360 পয়েন্ট)
বিস্ময় এমন একটা সাইট যে খানে সমস্যা সমাধান এর পাশা পাশি জ্ঞান আহরণ হয় এই সাইটে সদস্য হতে পেরে আমি গর্বিত। অভিনন্দন বিস্ময়ের প্রশাসক দের আশা করি নির্ভিগ্নে এই সাইট আর উন্নতির শিখরে এগিয়ে যাবে।
4 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (2,683 পয়েন্ট)
সম্পাদিত করেছেন
সত্যি বললাম। ভাষায় অপ্রকাশ যোগ্য। আজ বিষ্ময়ে ৩ লাখ এর ও বেশি সমাধান হয়ে গেছে। সত্যি খুব খুশি লাগছে। দোয়া করি যাতে আরো বড় প্লাটফর্ম এ পরিণত হয়।
4 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (1,310 পয়েন্ট)

অামার পক্ষ থেকে অনেক অনেক অভিনন্দন বিস্ময়ের প্রধান এডমিনকে।উনারই কারনে অাজ বিস্ময়ের মত একটি সাইট অামরা বাংলাদেশে পেয়েছি।যে সাইটে অামাদের যেকোন সমস্যার সমাধান পাচ্ছি।এবং অনেক মানুষ তার বিভিন্ন সমস্যার সঠিক সমাধান পাচ্ছে।অামি বিস্ময়ের একজন সদস্য হতে পেরে অনেক গর্বিত।অাশা করি বিস্ময় অ্যান্সারস অারো ও এগিয়ে যাবে।অনেক শুভেচ্ছা রইল বিস্ময়ের সকল বিশেষসদস্যবৃন্দের প্রতি।

4 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (734 পয়েন্ট)
ভাল লাগছে জেনে।তবে, মনে হচ্ছে প্রকৃত বিশেষজ্ঞদের অনেক অভাব রয়েছে এখানে।
মন্তব্য করা হয়েছে করেছেন (2,683 পয়েন্ট)
না ভাইয়া। আমার মনে হয় না।যারা বিশেষজ্ঞ তারা সব সময় ই সেবায় নিয়োজিত। তাই আমার মনে হয় না বিশেষজ্ঞের অভাব নেই
মন্তব্য করা হয়েছে করেছেন (4 পয়েন্ট)

খুব খুশি হলাম 

4 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (14 পয়েন্ট)
এই Bissoy Answers থেকে অনেক কিছু জানতে পেরেছি

ধন্যবাদ Bissoy Answers
4 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (3,697 পয়েন্ট)

অনুভূতিটা ভাষায় প্রকাশ করা যায়না।

বিস্ময় আন্সার নামক একটি জনপ্রিয় সাইটে ৩০০০০০ উত্তরে আমার মত একজন মানুষেরও অবদান রয়েছে। এটা ভেবে নিজকে আনন্দিত মনেকরছি।
closeWe

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

26 টি উত্তর

257,371 টি প্রশ্ন

335,734 টি উত্তর

97,521 টি মন্তব্য

134,548 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
closeWe
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...