55 জন দেখেছেন
"বিদেশ যাত্রা" বিভাগে জিজ্ঞাসা করেছেন (12 পয়েন্ট)

3 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (2,772 পয়েন্ট)

মানুষ মানুষকে কেন ভুলে যায়? 


মানুষ নিজের সার্থের জন্য  বিপদেআপদে সাহায্য কারিকে ভুলে যায়। আবার কেউ কেউ  টাকার জন্য সব করতে পারে। এখন আবার এমন যুগ মানুষ সামান্য টাকার জন্য আরেক জন মানুষকে খুন পর্যন্ত করতে পারে।আবার অনেকে আছে যারা হিংসার কারণে ভুলে যায়। যেমন ১ জনের যদি ১০ তালা বিল্ডিং থাকে তাহলে অন্য জন তার বিল্ডিং দেখে এবং জ্বলে পুরে সাই হয়ে যায়।সে ভুলে যায় যাকে সে হিংসা করছে সে একদিন তাকে বিপদ থেকে বাঁচিয়েছিল। সে একবারো সে কথা মনে করেনা। এবং ভুলে যায়।

0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (6,431 পয়েন্ট)
মানুষের মাঝে সামাজিকরনের কারনে বাহ্যিক আচরন পরিবর্তন ঘটে থাকে । এছাড়াও মানুষ নিজের স্বার্থের সময় অন্যকে ব্যবহার করে কিন্তু কৃতকর্মের কথা সে সরন রাখে না। এটা একপ্রকার যুগের পরিবর্তন বলা চলে। মানুষের মন মানসিকতা নিম্ন পর্যায়ে এসেছে তাই এরুপ কর্ম প্রত্যহ হচ্ছে
0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (368 পয়েন্ট)
মানুষ মাত্রই পরিবর্তনশীল। স্থান, কাল, সময় মানুষকে পরিবর্তন করতে বাধ্য করে।আবার অনেকেই প্রয়োজনের তাগিদে পরিবর্তন হয়।।
closeWe

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর

265,105 টি প্রশ্ন

346,451 টি উত্তর

102,015 টি মন্তব্য

139,480 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
closeWe
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...