বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
102 জন দেখেছেন
"ইসলাম" বিভাগে করেছেন (62 পয়েন্ট)
সম্পাদিত করেছেন
জান্নাত কি একদিন সবাই পাবে?

4 উত্তর

+1 টি পছন্দ
করেছেন (1,316 পয়েন্ট)
হা জান্নাতে সব মুমিন রাই যাবে। তবে সে যদি পাপ করে থাকে তবে পাপের কারণে জাহান্নামের শাস্তি ভোগ করার পর অবশেষে আল্লাহ তাকে জান্নাত দান করবেন। আর মহান আল্লাহ স্বয়ং নিজ ইচ্ছায় কোন কারণ বশত ভাল কাজের বিনিময়  অনেক সময় বান্দার  সব গুনাহ ক্ষমা করে দেন। তবে।
0 টি পছন্দ
করেছেন (4,273 পয়েন্ট)
পূনঃপ্রদর্শিত করেছেন
যারা শেষ নবীর (সাঃ) উম্মত তারা সবাই একদিন জান্নাত পাবে ৷ তবে গুনাহ অনুযায়ী আগে জাহান্নাম খাটতে হবে ৷
0 টি পছন্দ
করেছেন (221 পয়েন্ট)
যার অন্তরে সরিষার দানা পরিমাণ ঈমান থাকবে সে একদিন না একদিন জন্নাতে যাবে- আল কুরআন। যে জীবনে একবার খালেসভাবে লা ইলাহা ইল্লাল্লাহু মুহাম্মাদুর রাসূলুল্লাহ পড়েছে অবশ্যই সে জান্নাতে যাবে - আল হাদিস তবে তার গুনাহের প্রায়শ্চিত্য করার পর তাকে জান্নাতে দেওয়া হবে। দুনিয়াতে আমল করতে হবে, জান্নাতে যাবে বলে ইবাদাত করা থেকে বিরত থাকা যাবেনা।
0 টি পছন্দ
করেছেন (109 পয়েন্ট)
সকলই কি জান্নাত পাবে। হ্যা আমরা শেষ নবী হযরত মুহাম্মাদ সা এর উম্মত হওয়ার কারনে আমরা সকলই জান্নাতে যাব কেবল মাত্র সময়ের ব্যবধান । কেবল মুহাম্মাদ এর উম্মত গন অন্য নবীর নয়।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
22 জুন "ইসলাম" বিভাগে জিজ্ঞাসা করেছেন Rabbi Hossain ppr (11 পয়েন্ট)
2 টি উত্তর

306,899 টি প্রশ্ন

395,792 টি উত্তর

120,893 টি মন্তব্য

170,066 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...