52 জন দেখেছেন
"সাধারণ" বিভাগে করেছেন (3 পয়েন্ট)
বিভাগ পূনঃনির্ধারিত করেছেন

আমি মূলত সিলেটের লোক এবং আমার প্রিয় মানুষটার বাসা নায়রানগঞ্জ জেলার শানারপার এলাকায়। আমারা রামাজানে একজন অপরজনের সাথে দেখা করতে চাই। কিন্তু সমস্যা হচ্ছে এমন একটা মধ্যবর্তি জায়গা খুজে পাচ্ছিনা যেখানে আসলে আমদের উভয়ের ইফতারের আগে আগে নিজেদের আবাস্থলে ফিরে যাওয়া সম্ভব হবে । তাই আমাদের সঠিকভাবে ব্যাখ্যাসহ সাহায্য করতে পারলে অনেক উপকৃত হতাম।


বি:দ্র: উভয়জন সকাল ৭ টার বাসে রওনা হব এবং যেখানে দেখা হবে সেখানে ১ঘন্টা অবস্থান করব।

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (1,768 পয়েন্ট)

আমার পরামর্শ হল এ ধরণের দেখা সাক্ষাৎ থেকে বিরত থাকা। আপনারা দুজন বেগানা ছেলে মেয়ে একে অপরের সাথে দেখা না করলেই আমার মনে হচ্ছে আল্লাহ্‌ খুশি হবেন। কিন্তু আপনার কথায় মনে হচ্ছে আপনারা দেখা করতে বদ্ধ পরিকর। তাই বলছি - 

আপনি কদমতলি Bus Terminal এ যাবেন। গিয়ে মন মত যেকোন বাসে উঠে পড়বেন। আর নামবেন ব্রাহ্মণবাড়িয়া বিশ্বরোডে। তবে ভাড়া কম হবে আল মোবারাকায়। আর দ্রুত যেতে চাইলে আমার পছন্দ হল Unique অথবা Hanif. 7 টার বাসে উঠলে আপনি 10:30 এর মধ্যেই সেখানে পৌঁছানোর কথা। 

আর সে নারায়ণগঞ্জ থেকে আসবে চিটাগং রোড বাস স্ট্যান্ডে। সেখান থেকে তার সুবিধা মত বাসে উঠবে। আর নামবে ব্রাহ্মণবাড়িয়া বিশ্বরোডে। 7 টার বাসে উঠলে আর রাস্তা ফাঁকা থাকলে সে 9:30 এ গন্তব্যে এসে পড়বে।

এখানে লাল শালুক নামে একটা Restaurant আছে। কিন্তু রোযার সময় তো আর আপনারা খাবেন না। তাই সেখানে বসার কথা বলছি না।


এখন কথা হল মেয়েটার দিকে আমি কম দূরত্ব রাখছি। কারণ আপনার চাইতে তার আগে বাসায় যাওয়াটা জরুরী। তাছাড়া ওর অংশে যানজট অনেক বেশি। যাবার পথে সে ভুলতা গাউছিয়ার অদ্ভুত জ্যামে আটকে পড়লে সেটা তার বিপদের কারণ হতে পারে। 


যাই হোক আপনারা অবশ্যই 11 টার পূর্বেই দেখা করতে পারবেন যদি অন্য কোন সমস্যা না হয়। আর তাকে অবশ্যই 1 টার মধ্যে ছেড়ে দিবেন। ধন্যবাদ।


(আবারো বলছি ভেবে দেখুন। রমজান মাস। এসময় অপরাধী চক্র অনেক সক্রিয় থাকে। তাছাড়া পথে কত রকম বিপদ হতে পারে। মেয়েটা কোন বিপদে পড়লে বা অঘটন ঘটলে কিন্তু আপনি দায়ী থাকবেন!)

করেছেন (3 পয়েন্ট)
আলহামদুলিল্লাহ। অনেক সুন্দর করে বুঝিয়ে দিলেন। ধন্যবাদ আপনাকে
করেছেন (1,768 পয়েন্ট)
এবার আপনি কি বুঝলেন সেটা আমাকে বুঝিয়ে বলুন 
করেছেন (3 পয়েন্ট)
এধরনের দেখা সাক্ষাথ থেকে বিরত থাকা।
করেছেন (1,768 পয়েন্ট)
অসংখ্য ধন্যবাদ ....
করেছেন (1,312 পয়েন্ট)
শ্রমসাধ্য একটা উত্তর! ধন্যবাদ আপনাকে!
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
2 টি উত্তর

277,473 টি প্রশ্ন

361,037 টি উত্তর

107,923 টি মন্তব্য

148,695 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...