69 জন দেখেছেন
"ইন্টারনেট" বিভাগে করেছেন (7,682 পয়েন্ট)
বিভাগ পূনঃনির্ধারিত করেছেন

2 উত্তর

1 টি পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (4,161 পয়েন্ট)
হয়তো আপনি অনেকবার ট্রাই করেছেন এ কারণে আর নতুন কোড আসছে না। আপনার উচিত ছিলো প্রথমবার লগ ইন করে কমপক্ষে ৫ মিনিট অপেক্ষা করা। এখন যেহেতু নতুন কোনো কোড আসছে না তাহলে করার কিছু নেই। এখন নতুন করে লগ ইন করে পেজটা সেভ করে রাখুন। কোড আসতে ১/২ দিন পর্যন্ত সময় লাগতে পারে। কোডটি আসলে সেভ করা পেজে কোড সাবমিট দিয়ে কানটিনিউ করবেন। তখন আবার নতুন করে লগ ইন করলে ঐ কোডটি আর কাজ করবে না।
1 টি পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (7,784 পয়েন্ট)

আপনার কোড ব্লক করার কারনে মেসেজে কোড আসছে না।এই সমস্যা প্রায় অনেক সদস্যদের হয়ে থাকে।আপনি অনেকবার ট্রাই করেছেন তাই যত বার ট্রাই করেছেন ততবার কোড আসবে কিন্তু অনেক ধীরে এবং সেই কোড দিলে মিলবে না কারন আপনি অনেকবার ট্রাই করেছেন।আপনাকে এখন যা করতে হবে লগইন এপ্রুভাল কোড চাচ্ছে সেটার নিচে Having trouble

অপশন পাবেন সেখানে ক্লিক করলে লগইনের জন্য ৩-৪ টা রাস্তা পাবেন।যেমন, নিজের একটা ক্লিয়ার ফটো এবং ন্যাশনাল আইডি কার্ড সাবমিট দিতে বলবে তাছাড়া সর্বশেষ অপশন I don't have phone অপশন পাবেন সেখান থেকেও আপনার আইডি Access করতে পারবেন।i don't  have phone গেলে কিছু ঘর পূরন করা লাগবে সঠিক তথ্য দিয়ে ঘর পূরন করে সাবমিট দিলে আইডি Access করতে পারবেন।পরবর্তি আইডিতে গিয়ে ওয়ান টাইম কোড সংগ্রহ করে রাখবেন যদি এরকম কোড আসতে সমস্যা হয় তাহলে ওয়ান টাইম কোড দিয়ে লগইন করতে পারবেন।


কোন সমস্যা হলে জানাতে পারেন। ধন্যবাদ


রবিন আহমেদ দেশের বাহিরে থেকেও দেশের প্রতি অভাবনীয় টানে দেশের মানুষকে উপকার করার জন্য বেছে নিয়েছেন বিস্ময় অ্যানসারসকে। নতুন কিছু জানতে এবং অন্যকে জানাতে সুদূর ওমানে থেকেও বাংলার মানুষের প্রতি ভালোবাসার টানে তিনি বিস্ময়ের সাথে কাজ করে যাচ্ছেন এবং তিনি ওমানে ডলার/ভয়েস ব্যবসার সাথে জড়িত আছেন। বিস্ময়ের সঙ্গে রয়েছেন একজন সমন্বয়ক হিসেবে।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
08 জুলাই 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Paglu babu (47 পয়েন্ট)
1 উত্তর
02 অক্টোবর 2018 "প্রোগ্রামিং" বিভাগে জিজ্ঞাসা করেছেন Yasin Arafath Hiron (570 পয়েন্ট)

277,174 টি প্রশ্ন

360,727 টি উত্তর

107,812 টি মন্তব্য

148,441 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...