বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
725 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল

3 উত্তর

+1 টি পছন্দ
করেছেন (1,081 পয়েন্ট)
কোন কারণে বীর্য বের হওয়া দ্বারা আপনি কি বুঝাতে চেয়েছেন তা আপনিই ভালো জানেন! তবে বীর্য যদি ইচ্ছাকৃতভাবে কোন পদ্ধতিতে বের করা হয় তাহলে রোজা ভেঙ্গে যাবে। আর যদি অনিচ্ছাকৃত কোন কারণে বের হয় তাহলে রোজ ভঙ্গবে না। ধন্যবাদ।
0 টি পছন্দ
করেছেন (261 পয়েন্ট)
আপনার যদি স্বপ্নদোষ ছাড়া অর্থাৎ হস্তমৈথুনের মাধ্যমের বীর্য বাহির হয়, তাহলে আপনার রোজা ভেঙে যাবে। ফলে কাফফারা ওয়াজিব তবে।

পক্ষান্তরে কেউ যদি যৌন রোগাক্রান্ত হয় অর্থাৎ প্রস্রাবের পরে বীর্য বাহির হয় অথবা স্বাভাবিক চলাফেরা অনিচ্ছাকৃতভাবে বীর্য বাহির হয় ইত্যাদি ক্ষেত্রে তার রোজা ভঙ্গ হবে না। কেবল ইচ্ছাকৃত বীর্য বাহির করালেই রোজা ফাসেদ হয়ে যাবে। হোক তা হস্তমৈথুন বা অন্য কোনো উপায় অবলম্বন করে।
0 টি পছন্দ
করেছেন (8 পয়েন্ট)
অনিচ্ছাকৃতভাবে বের হলে রোজার কোনো ক্ষতি হবেনা,,,,!!

তবে ইচ্ছাকৃতভাবে বের হলে রোজা ভেঙ্গে যাবে। এবং জরিমানা হিসেবে কাজা ও কাফ্ফারা দুটোই আদায় করতে হবে"
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

299,550 টি প্রশ্ন

387,273 টি উত্তর

117,025 টি মন্তব্য

165,211 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...